Prothom Kolkata

Popular Bangla News Website

South 24 Pargana: অন্যের রেজিস্ট্রেশনই চলছে চিকিৎসা ব্যবসা, পুলিশের জালে ভুয়ো চিকিৎসক

1 min read

।। প্রথম কলকাতা।।

অন্য এক চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে রমরমিয়ে নিজের চিকিৎসা ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন এক চিকিৎসক ।তবে অবশেষে পর্দা ফাঁস হল তাঁর। পুলিশের জালে ধরা পড়লেন তিনি। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা জেলার নরেন্দ্রপুর থানা এলাকার । সেখানে দীর্ঘদিন ধরে নিজের চেম্বার খুলে বসে ছিলেন এই চিকিৎসক। তবে তাঁর ব্যবহার , আচার-আচরণের জন্য প্রথম থেকেই স্থানীয়রা তাকে সন্দেহের চোখে দেখতেন। অবশেষে ওই ভুয়ো চিকিৎসককে ঘেরাও করতেই পর্দা ফাঁস হল তাঁর চিকিৎসা ব্যবসার। গ্রেফতার করা হয় ওই চিকিৎসককে।

স্থানীয় সূত্রে খবর, ধৃত ওই ভুয়ো চিকিৎসকের নাম অশোক মন্ডল । তিনি প্রায় বছর তিনেক আগে রাজপুর-সোনারপুর এলাকার ৩১ নম্বর ওয়ার্ডের লস্করপুরে বাড়ি ভাড়া করে একটি চেম্বার খুলে বসেছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি প্রতিদিন তাঁর চেম্বারে মদ্যপ অবস্থায় আসতেন এবং রোগীদের গালিগালাজ পর্যন্ত করতেন । তাঁর এই ব্যবহারে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। মঙ্গলবার সকালে তাঁরা এই চিকিৎসকের চেম্বারে ঘেরাও করেন। পরিস্থিতি বেগতিক হতেই সেখানে গিয়ে উপস্থিত হয় নরেন্দ্রপুর থানার পুলিশ।

তারপর ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে একাধিক অসঙ্গতি লক্ষ্য করেন পুলিশ আধিকারিকরা। যার ফলে তাকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত, শহর কলকাতায় চলতি বছরে এই একই অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এক চিকিৎসক এবং তাঁর সহযোগীকে। এক অ্যানাস্থেটিস্ট রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেন যে তাঁর রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে এক ব্যক্তি নিজের চিকিৎসা ব্যবসা চালাচ্ছেন। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে এবং দেখা যায় শুধু কলকাতা নয় দক্ষিণ ২৪ পরগনা, ঝাড়গ্রাম এছাড়াও আরও বিভিন্ন জায়গায় চেম্বার খুলে বসেছেন তিনি। অবশেষে শুভ নাথ নামে ভুয়ো চিকিৎসক এবং তাঁর সহযোগী রাজীব সরকারকে গ্রেফতার করে রবীন্দ্র সরোবর থানার পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories