Prothom Kolkata

Popular Bangla News Website

‘এতো ডেকেও খুকু এল না’, রানার কটাক্ষের পাল্টা জবাব দিতিপ্রিয়ার! কী বললেন অভিনেত্রী?

1 min read

।। প্রথম কলকাতা ।।

সদ্যই বড়পর্দায় মুক্তি পেয়েছে সৌভিক কুন্ডু পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘আয় খুকু আয়’। ছবি মুক্তির আগে থেকে জোর কদমে চলেছে প্রচারের কাজ। জনবহুল রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাওয়া থেকে শুরু করে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে সর্বত্রই চলেছে প্রচারের কাজ। আর সেই ছবিই এখন রমরমিয়ে চলছে প্রেক্ষাগৃহে। তবে সমালোচকের তো অভাব নেই।

সেই মতোই ছবিকে ঘিরেই সম্প্রতি টলিউডে শুরু হয়েছে প্রযোজক-অভিনেতা সংঘাত। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবিতে অভিনীত প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে চরম কটাক্ষ করে প্রযোজক রানা সরকার লেখেন, ‘এতো করে ডাকল তবু খোকা খুকুরা হলে এলো না; এতবার বললো পাশে দাঁড়ান পাশে দাঁড়ান তবু টিকিট কাউন্টারের সামনে কেউ দাঁড়ালো না। দুজন সুপারস্টারের উদ্যোগ, একজন ষ্টার নায়ক অন্য একজন প্রযোজক, একজন বিনিয়োগ করলেন লাভের আশা নিয়ে, অন্যজন মাথার চুল পর্যন্ত্য জলাঞ্জলি দিয়ে সর্বস্ব ত্যাগ করে বাংলা সিনেমা কি একা টেনে নিয়ে যাওয়ার শেষ চেষ্টা করলেন, তবুও খোকা খুকুরা হলে এল না।’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা রানার এমন মন্তব্যের এবার মোক্ষম জবাব দিলেন ‘খুকু’ দিতিপ্রিয়া। নাম না করেই এদিন তিনি রানা সরকারকে এক হাত নিলেন। সোমবার শহরের বেশ কিছু হলে হাজির ছিলেন অভিনেত্রী। নন্দনে দর্শকদের মধ্যেই মাস্ক পড়ে ছবি দেখলেন দিতিপ্রিয়া। সকলের মুখে ছবির ভরা ভরা প্রশংসা শুনে উচ্ছ্বাসে ভাসলেন তিনি।

তবে রানা সরকারের এমন মন্তব্য উঠতেই দিদিপ্রিয়া নাম না করেই বলেন, “কে কী বলছে, সে দিকে পাত্তা দিচ্ছি না। লোকে খারাপ বলবে, ভালোও বলবে। সব নিয়েই তো চলতে হবে৷ তবে আমি দর্শকের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে খুশি। তাঁদের মুখ থেকে শোনা আমার অভিনয় দেখে চোখে জল এসেছে। আর এগুলোই যে কোনও খারাপ মন্তব্যকে ছাপিয়ে যায়।” একই সাথে দিতিপ্রিয়া বলেন, “যাদের জন্য ছবিটি বানানো, তাঁরা প্রশংসা করেছেন। এটাই চেয়েছিলাম। পেলামও।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories