Prothom Kolkata

Popular Bangla News Website

Dumdum Shootout: ক্ষমা চাইতে এসে চালাল গুলি! অল্পের জন্য প্রাণ বাঁচল দমকলকর্মীর

1 min read

।। প্রথম কলকাতা।।

দমদমের দমকল কেন্দ্রের সামনে সাতসকালে বেশ চাঞ্চল্য ছড়ালো । সকাল আটটা নাগাদ এক দমকল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটে । তবে অল্পের জন্য গুলিবিদ্ধ হন নি দমকলকর্মী । প্রাণে বেঁচে যান তিনি । গুলির তীব্র শব্দে সেখানে ছুটে আসেন আশেপাশে থাকা অন্যান্য ব্যাক্তিরা। তবে অভিযুক্ত ওই দুষ্কৃতী সেই মুহূর্তে পালিয়ে যেতে সক্ষম হয় । ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশকর্মী। সেখান থেকে একটি গুলির খোল উদ্ধার করা হয়েছে বলে খবর।

স্নেহাশিস রায় নামে এক দমকলকর্মী এদিন সকালে দমকল কেন্দ্রে ঢুকছিলেন । কিন্তু আচমকাই তাকে এক যুবক বাইরে ডেকে নিয়ে যায়। ওই যুবকের সঙ্গে তিনি যাওয়ার পরে ব্যাগ থেকে ওই যুবক একটি বন্দুক বের করে এবং তাকে লক্ষ্য করে গুলি চালাতে যায় । সেই সময় স্নেহাশিস লাফিয়ে সেখান থেকে সরে গেলে গুলি তাঁর গায়ে লাগে নি। তবে চম্পট দেয় ওই দুষ্কৃতী। খবর দেওয়া হয় পুলিশকে । ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশকর্মীরা । সাতসকালে এইভাবে গুলি চলার ঘটনায় বেশ আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

দমকলকর্মী স্নেহাশিস রায় জানান, দিন কতক আগে অভিযুক্ত ওই যুবকের সঙ্গে একবার বচসা হয়েছিল তাঁর। রাস্তায় যুবকের সঙ্গে ধাক্কা লাগার ফলে বাকবিতণ্ডা হয় দুজনের। তবে সেই দিনই তা মিটে গিয়েছিল । ওই যুবককে মাঝে আর দেখতে পাননি তিনি। এমনকি যুবকের নাম-পরিচয় বিষয়েও একেবারে অজ্ঞাত স্নেহাশিস। আজ আচমকাই দমকল কেন্দ্রে এসে উপস্থিত হয় ওই যুবক এবং স্নেহাশিসকে জানায়, ক্ষমা চাইতে এসেছে সে। অভিযুক্ত যুবক স্নেহাশিসকে তাঁর সঙ্গে বাইরে আসতে বলেন । সেইমতো তিনি তাঁর সঙ্গে বাইরে আসেন এবং সেই সময়ই নিজের ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি চালায় অভিযুক্ত যুবক। বর্তমানে এই ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তদন্ত চালাচ্ছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories