Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া গান্ধী, ট্যুইটে জানালেন কংগ্রেস নেতা

1 min read

।।প্রথম কলকাতা।।

টানা ৮ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া গান্ধী। করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। অবস্থার অবনতি হওয়াতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে টানা ৮দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবশেষে সোমবার ছুটি পেলেন তিনি৷ হাসপাতাল সূত্রে খবর ছুটি পেলেও তাকে এখন বিশ্রামে থাকতে হবে। তার ছুটি পাওয়ার কথা ট্যুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ

করোনায় আক্রান্ত হওয়ার পর সামান্য জ্বর ছিল কংগ্রেস সভানেত্রীর কিন্তু তারপর পোস্ট কোভিড জটিলতা দেখা দেয় তার। সংক্রমণ ছড়ায় শ্বাসনালীতে। ধরা পড়ে ফাঙ্গাল ইনফেকশন। এমনকি নাক দিয়ে রক্তও পড়ছিল তার।উল্লেখ্য ২জুন সোনিয়া গান্ধীর করোনা আক্রান্তের কথা জানিয়েছিলেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা। তারপর গঙ্গারাম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় সোনিয়া গান্ধীকে।

পঁচাত্তর বছর বয়দী সোনিয়া এমনিতেই অসুস্থ। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার চিকিৎসা করাচ্ছেন তিনি। এই পরিস্থিতিতে তার কোভিড পরবর্তী জটিলতা চিন্তায় রেখেছিল সকলকেই।তবে আপাতত তিনি সুস্থ। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাকে আপাতত বিশ্রামে থাকতে হবে।মানতে হবে চিকিৎসকদের একাধিক পরামর্শও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories