Prothom Kolkata

Popular Bangla News Website

ফের এসটিএফের বড় সাফল্য, বাংলাদেশে পাচার হওয়ার আগেই উদ্ধার লরি ভর্তি ফেন্সিডিল

।। প্রথম কলকাতা।।

এই দেশ থেকে বাংলাদেশে একাধিক বেআইনি মাদকদ্রব্য পাচার করার কারবার চলছে বহুদিন থেকেই। যদিও এই পাচারকার্য বন্ধ করার জন্য তৎপর ভূমিকা গ্রহণ করেছে পুলিশ প্রশাসন । কিন্তু তারপরও তাদের কড়া পাহারার মধ্যে থেকেও ফাঁক বের করে এই পাচার কার্য চলছে রমরমিয়ে । গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে রাজারহাট থানার অন্তর্গত খড়িবেড়িয়া এলাকায় এসটিএফ এবং রাজারহাট থানার পুলিশ যৌথ অভিযান চালায় । সমস্ত গাড়ি চেকিং করতে থাকেন তাঁরা। আর সেই সময় একটি লরি ও একটি গাড়িতে তল্লাশি চালিয়ে মোট ৯৯০০ বোতল ফেন্সিডিল এবং মাদক ট্যাবলেট উদ্ধার করা হয়।

জানা যায় , এই ঘটনায় গাড়িচালক ফিরোজ গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বাকিরা সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয় । তাদের তল্লাশি চলছে বর্তমানে। সোমবার ধৃতকে বারাসত আদালতে তোলা হয় এবং তাকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয় বলে খবর । অন্যদিকে ফেন্সিডিল বাংলাদেশের পাচার করার আগেই বিএসএফের হাতে আটক হল এক বছর সাতাশের যুবক । তাঁর নাম মানব মন্ডল। তাকে হাতেনাতে ধরে ফেলে বিএসএফ কর্তৃপক্ষ এবং তারপর তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

পুলিশ সূত্রে খবর, গত কাল রাতে মিরিক সুলতানপুর এলাকায় বেশ কিছু যুবক বাংলাদেশের ফেন্সিডিল পাচার করার চেষ্টা করছিলেন । এই বিষয়টি নজরে আসতেই বিএসএফ জওয়ানরা ধাওয়া করেন অভিযুক্তদের। সেই সময় বাকিরা পালিয়ে গেলেও ধৃত ওই যুবককে তাঁরা ধরে ফেলতে সক্ষম হন। তাঁর কাছ থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় ১২৩ বোতল ফেন্সিডিল। যার বর্তমান বাজারমূল্য প্রায় ২৫ হাজার ২৫৩ টাকা। ধৃত ওই যুবককে আজ কালিয়াচক থানার পুলিশ মালদা জেলা আদালতে পেশ করেছেন বলে জানা যায়। এই পাচারকারীর সঙ্গে আরও কারা জড়িত রয়েছে এই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories