Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : জামিন পেলেন রোদ্দুর রায়, কিন্তু জেল থেকে ছাড়া পাচ্ছেন না এখনই

।। প্রথম কলকাতা।।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল ইউটিউবার রোদ্দুর রায়কে । এতদিন তিনি পুলিশের হেফাজতে ছিলেন। অবশেষে জামিন পেলেন ইউটিউবার । কিন্তু এখনই জেল মুক্তি হল না তাঁর । কারণ তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানা ,বটতলা থানা, পাটুলি ও একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আপাতত শেক্সপিয়ার সরণি থানার একটি মামলায় তাকে কুড়ি হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে বলে জানা যায়।

বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায় সামাজিক মাধ্যমে প্রায়ই এমন কিছু বিষয়কে নিয়ে আলোচনা করেন যা সাধারণত কাউকেই করতে দেখা যায় না । তবে সেক্ষেত্রে তাঁর আলোচনার ভাষা একেবারে গ্রহণযোগ্য হয় না। সেইরকমই কলকাতায় নজরুল মঞ্চে এসে অনুষ্ঠান করার পর অসুস্থ হয়ে পড়েছিলেন সংগীতশিল্পী কেকে এবং তার পরে মৃত্যু হয় তাঁর । এই ঘটনা নিয়ে রোদ্দুর রায় সম্প্রতি একটি ভিডিও করেন । যেখানে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছিলেন । দুর্নীতি বিষয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম জড়িয়ে ছিলেন তিনি আর এর পরেই তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, তার বিরুদ্ধে ইতিমধ্যে হেয়ার স্ট্রিট ,বটতলা, পাটুলি সহ একাধিক থানায় অভিযোগ দায়ের করা রয়েছে । অভিযোগ, তিনি সামাজিক মাধ্যমে প্রায়ই বিভিন্ন কদর্য ভাষায় ভিডিও বানিয়ে থাকেন। যা সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য নয়। মুখ্যমন্ত্রীকে কুরুচিকর বক্তব্যের জন্য তাঁর বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয় সেই মামলার সঙ্গে বর্তমানে যুক্ত হয়েছে বটতলার মামলাটি। আপাতত শেক্সপিয়ার সরণিতে তার বিরুদ্ধে যে মামলা করা হয়েছিল সেই মামলায় জামিন পেয়েছেন তিনি । কিন্তু বাকি মামলাগুলিতে এখনও পর্যন্ত জামিন না পাওয়ার কারনে জেলেই থাকতে হচ্ছে তাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories