Prothom Kolkata

Popular Bangla News Website

‘মিথ্যে কথা বলছেন মমতা’, বিধানসভায় বিজেপি বিধায়কদের ওয়াক আউটের পর মন্তব্য শুভেন্দুর

।।প্রথম কলকাতা।।

বিধানসভায় উস্কানিমূলক বক্তব্য রাখতে মুখ্যমন্ত্রী এসেছিলেন বিধানসভায় দাঁড়িয়ে বললেন শুভেন্দু অধিকারী। এদিন ফের বিজেপি বিধায়করা ওয়াক আউট করেন। তিনি আরও বলেন যে ভারতীয় সেনাকে অপমান করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও অভিযোগ শানিয়ে বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় অগ্নিপথ প্রকল্পের মত ভালো কাজের বিরোধিতা করেছেন এবং বিজেপির উস্কানিমূলক কথাতেই রাজ্যে অশান্তি হয় এমন মন্তব্য করেছেন।

শুভেন্দুর আরও অভিযোগ এই যে যারা রাস্তায় নেমে অশান্তি করেছে তাদের আড়াল করতে চাইছেন মমতা। আর আড়াল করতে চাইছেন বলেই হাওড়া উলুবেড়িয়া সলপ সহ বিভিন্ন জায়গায় যারা অশান্তি করেছে তাদের নিয়ে কোন মন্তব্য করেননি মমতা আর এর থেকেই স্পষ্ট যে মমতা দোষীদের আড়াল করতে চাইছেন।

শুভেন্দু আরও বলেন যে এটা অত্যন্ত লজ্জা রাজ্যের মুখ্যমন্ত্রী হুমকি দিচ্ছেন ১৭ হাজার ছেলেমেয়ের যদি চাকরি যায় তাহলে তাদের বিজেপির নেতাদের বাড়িতে পাঠানো হবে। এরপর শুভেন্দু বলেন যদি রাজ্যের মুখ্যমন্ত্রী এভাবে হুমকি দেন তাহলে সাধারণ মানুষ কতটা নিরাপদ এই প্রশ্ন তোলেন তিনি।

এরপর শুভেন্দু ফের নন্দীগ্রামে মমতার হেরে যাওয়ার প্রসঙ্গ তোলেন। তিনি বলেন মমতা সেই হারের যন্ত্রণা এখনও ভুলে যেতে পারেননি। সেই যন্ত্রণা এখনও তার আছে। রাজ্য তথা মমতাকে আরও কটাক্ষ করে বলেন শুভেন্দু, মমতা এদিন বিধানসভায় যে ভাষণ দিয়েছেন তা একেবারে মিথ্যে। শুভেন্দু জানান মমতার অসভ্য ভাষণ চলাকালীন তারা দু’বার বাধা দিয়েছেন আর সেই ভাষণ শুনবেন না বলেই ওয়াকআউট করেছেন তারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories