Prothom Kolkata

Popular Bangla News Website

নিজের দোষ বেমালুম অন্যের ঘাড়ে ! ভাগ্যিস ক্যামেরা ছিল, না হলে ফেঁসে যেত ভালো মানুষ

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি প্রায়ই বহু মানুষকে বলতে দেখা যায়, কি দিন এল ! সময় খুব খারাপ যাচ্ছে অথবা আজকাল কাউকে বিশ্বাস করাই দায়। বহু মানুষ আছেন যারা নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দিয়ে নিজেদের পিঠ বাঁচাতে চান। তার জলজ্যান্ত প্রমাণ সাম্প্রতিককালের ভাইরাল হওয়া এই ভিডিওটি। এক্ষেত্রে দৃশ্যটি ক্যামেরার রেকর্ড হচ্ছিল বলেই হয়ত নিরাপরাধ লোকটি বেঁচে গেলেন, না হলে হয়ত রাস্তার মাঝেই তার ওপর চোটপাট চলত। তাও আবার একেবারে অ্যাক্সিডেন্টের দায়ে।ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় এক মহিলা গাড়ি থেকে রাস্তায় পড়ে গিয়ে তাদের দুর্ঘটনার জন্য ওই ব্যক্তিকে দায়ী করছেন ।

তিনি স্কুটিতে করে এক ব্যক্তির সঙ্গে যাচ্ছিলেন, হঠাৎ করেই রাস্তার মাঝে তিনি পড়ে যান । স্বাভাবিকভাবেই তার পিছন দিক থেকে আসা গাড়িটিও থেমে যায়। ওই মহিলা রাস্তার মাঝে পড়ে গিয়ে দ্রুত উঠে পিছনে থাকা অপর বাইকআরোহীকে দোষ দিতে থাকেন । শুধু তিনি নন, তার সঙ্গে থাকা ব্যক্তিটিও ঠিক একই কাজ করেন। এই ভিডিও দেখে তাজ্জব হয়ে গিয়েছেন অনেকে। ওই মহিলার দাবি , তারা এমনি এমনি গাড়ি থেকে পড়ে যাননি। পিছন থেকে ওই ব্যক্তি নিশ্চয়ই কিছু করেছেন, যার জন্য দুর্ঘটনাটি ঘটল।

ভিডিওটি দেখা মাত্রই গাড়ি থেকে ওই দু’জন পড়ে গিয়েছেন বলে নেটিজেনদের সহানুভূতি তৈরি হয়নি। উপরন্তু উঠেছে তুমুল হাসির রোল। যদিও শারীরিকভাবে কোনো ক্ষতি হয়নি, দুজনেই নিরাপদে ছিলেন। অপরদিকে যার ওপর দোষ চাপানো হচ্ছিল তিনি সেই দৃশ্য রেকর্ড করেন। তিনি জানান তার কাছে ভিডিও প্রমাণ রয়েছে, তিনি কিছুই করেননি । যদি সত্যি তার কাছে প্রমাণ না থাকত হয়ত রাস্তার মাঝেই তাকে উপর দোষারোপ করা হত, এমনকি তিনি বড়সড় ঝামেলায় জড়িয়ে পড়তে পারতেন। আপনি নিজেই সেই ভিডিওটি দেখুন, এমন দৃশ্য দেখলে আপনিও অবাক হতে বাধ্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories