Prothom Kolkata

Popular Bangla News Website

Jalpaiguri: ‘অচল পয়সা’ বিজেপির জেলা সভাপতি! পদ থেকে সরানোর দাবিতে সরব দলের একাংশ

1 min read

।। প্রথম কলকাতা।।

বঙ্গ বিজেপিতে একুশের নির্বাচনে ভরাডুবি হওয়ার পর থেকেই ফাটল ধরেছে । বিজেপির অন্দরে একের পর এক ক্ষোভ-বিক্ষোভ ,মনোমালিন্য প্রভৃতি ঘটনা প্রকাশ্যে এসেছে যার ফলে দলবদল এর তালিকা ক্রমশ দীর্ঘ হয়েছে । আর এবার ফের একবার সংবাদ শিরোনামে জলপাইগুড়ির বিজেপি জেলা কমিটি। কারণ দলের তরফ থেকেই এবার দাবি উঠল জলপাইগুড়ি জেলা বিজেপির সভাপতিকে পদ থেকে সরানোর জন্য। জানা যায় গতকাল একটি রুদ্ধদ্বার বৈঠকে জেলা সভাপতিকে সরানোর দাবিতে সরব হন ধূপগুড়ি ব্লক এর এক প্রাক্তন মন্ডল সভাপতি সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।

রবিবার আন্দোলনের রূপরেখা তৈরি করার জন্য বিজেপি কর্মীদেরকে নিয়ে একটি গোপন বৈঠকের আয়োজন করা হয়েছিল। আর সেই বৈঠকে জেলা বিজেপির সমস্ত নেতৃত্ব স্থানীয় ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন । ওই বৈঠকেই জেলা সভাপতিকে অচল বলে কটাক্ষ করেন বিজেপির প্রাক্তন জেলা সহ সভাপতি। এছাড়াও জলপাইগুড়ি জেলা বিজেপিকে ভবিষ্যতে নির্মূল করে দিতে পারেন বর্তমান জেলা সভাপতি । তাই আগেভাগেই তাঁর পদের দায়িত্ব থেকে তাকে সরিয়ে দেওয়াই উচিৎ । এমনটাই মন্তব্য ছিল ধূপগুড়ি ব্লক এর এক প্রাক্তন মণ্ডল সভাপতির । যাকে সমর্থন জানান সেখানে উপস্থিত অন্যান্য নেতাকর্মীরা।

সভাপতির বিরুদ্ধে দলের তরফ থেকেই দুর্নীতি, স্বজনপোষণ এবং জলপাইগুড়ির বিজেপিকে তৃণমূলের কাছে বিকিয়ে দেওয়ার মতন অভিযোগ উঠে এসেছে। যদিও এই প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী বিক্ষুব্ধ বিজেপি নেতাদের মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ। তাঁর দাবি , তিনি যেভাবে কাজ করে আসছেন সেইভাবেই কাজ করবেন। এমনিতেই বিধানসভা নির্বাচনের পর বঙ্গ বিজেপিতে আমূল পরিবর্তন এসেছে । এক এক করে বহু নেতাকর্মীরা ঘাসফুল শিবিরে যোগদান করেছেন । এমনকি যারা তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন তাদের মোহভঙ্গ হবার পর ফিরে গিয়েছেন ঘাসফুল শিবিরেই। আর এবার জলপাইগুড়ির বিক্ষুব্ধ বিজেপি নেতাদের তরফ থেকে দুর্নীতির অভিযোগ তুলে বিজেপি সভাপতিকে অপসারণের দাবি উঠল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories