Prothom Kolkata

Popular Bangla News Website

‘প্রকাশ্যে সাবাস মিতু’র ট্রেলার, নিজের বায়োপিকের ঝলক দেখে কী প্রতিক্রিয়া মিতালির?

।।  প্রথম কলকাতা ।।

অপেক্ষার অবসান। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিতু’ নিয়ে হাজির হচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। চোখে কাজল, ব্যাট হাতে পর্দার মিতালি রাজ হয়ে উঠেছেন তাপসী পান্নু। আজ সোমবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। বয়স মাত্র ২৩। চলতি মাসের ৮ জুন ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক। পর পর চারটি বিশ্বকাপে ভারতীয় মহিলা ক্রিকেট দলে অধিনায়কত্ব করেছেন তিনি। পর পর সাততা অর্ধশতরান করার রেকর্ডও রয়েছে তার ঝুলিতে। ছোট থেকেই ক্রিকেট ও নাচ তার প্রাণ। তবে ক্রিকেট খেলাই ছিল তার জীবনের প্ল্যান এ। পাশাপাশি প্ল্যান বি হিসাবে ছিল নাচের মঞ্চ। যদিও প্রথম চয়েসেই তিনি জীবনে প্রতিষ্ঠিত। আর তার এই প্রতিষ্ঠার পেছনের গল্প বলতে আসছে তাপসী পান্নু। অর্থাৎ ছবিতে মিতালি রাজের ভূমিকায় দেখা যাবে তাঁকে। যার জন্য বেশকিছুদিন নুশিন আল খাদিরের কাছে প্রশিক্ষণ নিতে দেখা গেছে তাপসীকে।

এছাড়াও ছবিতে ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করছেন বাংলার অভিনেত্রী মুমতাজ সরকার। একই সাথে মিতালির কোচের ভূমিকায় দেখা যাবে বিজয় রাজকে। যদিও কিছুদিন আগে এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে মিতালি জানান, “বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ।” কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। যদিও প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। আর দায়িত্ব পেতেই জোর কদমে কাজ শুরু করেছিলেন পরিচালক। জেনেছিলেন মিতালির জীবনের অজানা কথা। ক্রিকেটের মক্কা লর্ডসেও হয়েছে শুটিং এবং ছবির প্রেক্ষাপট সাজাতে সাহায্য করেছে মিতালি নিজেই। ইতিমধ্যে শেষ হয়েছে শুটিং। আজ প্রকাশ্যে এল ট্রেলার।

আগামী ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’। আজ নিজের বায়োপিকের ট্রেলার দেখে আপ্লুত মিতালি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘এক খেলা, এক দেশ, এক লক্ষ্য আমার স্বপ্ন। নিজের কাহিনী আপনাদের সঙ্গে শেয়ার করে খুব ভালো লাগছে।’ একই সাথে গোটা টিমের কাছে তিনি কৃতজ্ঞ জানিয়েছেন মিতালি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories