Prothom Kolkata

Popular Bangla News Website

ভাইরাল জ্বরে কাবু অনিন্দ্য, সুস্থ হতে লাগবে ফুচকা, কোরিয়ান চাউমিন! ব্যাপারটা কী?

।।  প্রথম কলকাতা ।।

অসুস্থ গাঁটছড়া ধারাবাহিকের রাহুল তথা অনিন্দ্য! কাজ থেকে নিয়েছেন বিরতি। ভাইরাল জ্বরে কাবু হয়ে আপাতত বাড়িতেই নিচ্ছেন বিশ্রাম। গত কয়েকমাস ধরে চলছিল একের পর এক কাজের ধকল। সম্প্রীতি শেষ হয়েছে ‘বেলাশুরু’ ছবির প্রচারের কাজ। একই সাথে চলছিল গাঁটছড়া ধারাবাহিকের কাজ। তবে আপাতত কিছুদিনের জন্য সেসব থেকে মুক্তি।

গতকাল নিজের ফেসবুক পেজ থেকে অনুরাগীদের সাথে শেয়ার করলেন ভাইরাল জ্বরের কথা। একই সাথে জ্বর থেকে সুস্থ হতে অভিনেতা বেছে নিয়েছেন ফুচকা ও কোরিয়ান চাউমিন। এখানেই শেষ নয়, বেশ কিছুদিনের ছুটিতে বাড়িতে অবসর সময় কাটাতে ভালো কিছু ওয়েব সিরিজ দেখতে চান অভিনেতা। তাই সকলের কাছে আবেদন ভালো কিছু সিরিজের নাম সাজেস্ট করার জন্য।

এদিন অনিন্দ্যর এমন পোস্ট দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করে স্টারের দ্রুত আরোগ্য কামনা করেন। কেউ আবার করলেন যথাযথ বিশ্রাম নেওয়া ও সুস্থ হয়ে ওঠার আবেদন। একই সাথে অনিন্দ্যর কথা মতো সাজেস্ট করেছেন নতুন ওয়েব সিরিজ। আবার কেউ কেউ মজার চলে লিখেছেন, ‘এতো পাপ করলে জ্বর হবেনা? একটু শান্তি দিল না ঋদ্ধি আর খড়িকে।’ অন্য একজন লিখেছেন, সেটে তাঁর ওপর যেভাবে অত্যাচার চালায় ঋদ্ধি আর খড়ি। তাঁদের অত্যাচারেই নাকি তাঁর এমন অবস্থা।

প্রসঙ্গত, বেশ মজা করেই ধারাবাহিকে শুটিং করে অনিন্দ্য সহ গোটা টিম। তাঁরই প্রমান স্বরূপ কিছুদিন আগেই অনিন্দ্যর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছিলো এমনই এক মজাদার একটি ভিডিও। যেখানে পর্তুগীজ খেলোয়াড় রোনাল্ডোর সাথে ভিডিও কলে কথা বলতে দেখা যায় গাঁটছড়া টিমের কলাকুশলীদের। রোনাল্ডোর সাথে হাই হ্যালো করার মাঝে ঋদ্ধিমান নিজেকে রোনাল্ডোর বড় ভক্ত বলে দাবি করলে তাতে বাঁধা দেন অনিন্দ্য। বুঝিয়ে দিলেন রোনাল্ডোই নাকি তাঁর ফ্যান। শুধু তাই নয়। এমনকী ষ্টারজলসার গাঁটছড়া নাকি রোনাল্ডোর খুব প্রিয়। নিয়মিত দেখেনও দাবি তুলেছিলেন অনিন্দ্য। মজাদার এই অভিনেতার বর্তমানে কাজ থেকে বিরতি নেওয়া মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। তাই দ্রুত পর্দায় ফিরতে হবে স্টারকে। অপেক্ষায় অনুরাগীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories