Prothom Kolkata

Popular Bangla News Website

‘গসিপের আড্ডাখানা’, কবে কখন কোথায় দেখা যাবে ‘কফি উইথ করণ’এর নতুন সিজন? রইলো বিস্তারিত

1 min read

।।  প্রথম কলকাতা ।।

জল্পনার অবসান। গসিপ প্রেমীদের জন্য ফের পর্দায় ফিরছে ‘কফি উইথ করণ’ এর নতুন সিজন। গতকাল ‘ফাদার্স ডে’র দিনেই সেই খবর প্রকাশ্যে আনলেন স্বয়ং করণ। গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান সেই কথা। আগামী ৭ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন। একই সাথে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে বিগত কয়েক সিজনে আসা অতিথিদের সঙ্গে আড্ডার কিছু ঝলক। সেই তালিকায় রয়েছেন বিপাশা বসু, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, অর্জুন কাপুর এবং জুহি চাওলার মতো তারকারা।

একই সাথে ইন্সটায় দেওয়া টিজারের সঙ্গে দেওয়া ক্যাপশনে অনুরাগীদের জন্য জুড়েছেন প্রশ্ন। যেখানে আসন্ন সিজিনে অতিথি হিসাবে কারা থাকছে তা অনুমান করার কথা জানিয়েছিলেন পরিচালক। পাশাপাশি কফি উইথ করণ-এর সিজিন ৭ যে আগের সিজিনের চেয়ে বড় আর ভাল হতে চলেছে তাও জানিয়েছেন করণ।

এদিন ভিডিও প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের মধ্যে বেড়েছে উত্তেজনা। অনেকেই পোস্টে কমেন্ট করে লিখেছেন, “আর অপেক্ষা করতে পারছিনা”, অন্য একজন লিখেছেন, “কফি উইথ করণে শাহিদ ও কিয়ারার জন্য অপেক্ষা করছি।” প্রসঙ্গত, এই জুটিকে শেষ বারের মত একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৯ সালের ছবি ‘কবীর সিং’-এ।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রথম স্টার ওয়ার্ল্ডে শুরু হয় করণের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণ যা ৬টা সিজন পর পর ২০১৯ সাল পর্যন্ত চলে। তারপর থেকেই এই জনপ্রিয় টক শো-এর নতুন পর্ব দেখার অপেক্ষায় দিন গুণছেন সকলেই। অবশেষে অপেক্ষার অবসান। ফিল্ম কেরিয়ারের দিক থেকে করণের আসন্ন ছবি ‘‌রকি অউর রানী কি প্রেম কাহানি’‌ ২০২৩ সালে ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। এছাড়াও চলতি বছর প্রথমবারের মত করণ অ্যাকশন সিনেমা করবেন বলেও জানিয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories