Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপি অফিসে নিরাপত্তা রক্ষী হিসাবে আমি অগ্নিবীরকেই নেব’, বিতর্কিত মন্তব্য কৈলাশ বিজয়বর্গীয়র

1 min read

।।প্রথম কলকাতা।।

দেশ জুড়ে বিক্ষোভ চলছে অগ্নিপথকে নিয়ে। একাধিক রাজ্য এখনও ভীষণ ভাবে উত্তপ্ত। রাজনৈতিক দলগুলিও সরব হয়েছেন।আর এর মধ্যেই এক চরম বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বললেন বিজেপি অফিসে নিরাপত্তারক্ষী হিসাবে আমি একজন অগ্নিবীরকেই বেছে নেব। আর এই নিয়েই চলছে বিতর্ক। বিজয়বর্গীয় বলেন, ‘বিজেপির দফতরের জন্য যদি কাউকে নিরাপত্তা কর্মী হিসেবে নিয়োগ করতে হয় তাহলে আমি একজন অগ্নিবীরকেই বেছে নেব।’ তিনি আরও জানান যে ‘শৃঙ্খলা ও নির্দেশ মেনে চলার মতো বিষয় শেখান হয় প্রতিরক্ষা বাহিনীতে। একজন অগ্নিবীর ২৫ বছর বয়সে অবসর নেবেন। এরপর তিনি হাতে পাবেন ১১ লাখ টাকা। তিনি অগ্নিবীর মেডেলও পাবেন।’

এই মন্তব্যের পর চাপে পড়ে গিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। তার দাবি, টুলকিট গ্যাং তাঁর মন্তব্যকে বিকৃত করে অগ্নিবীরদের অপমান করতে চাইছে। গোটা দেশ জানে অগ্নিপথ নিয়ে কী ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে।

বিজেপি নেতা মন্তব্য এখন তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এনিয়ে বিজেপিকে নিশানা করে ধেয়ে আসছে মন্তব্য। শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী বলেছেন, ‘আমাদের সেনা সিকিউরিটি গার্ডদের জন্য ট্রেনিং দেবে? এতো মেন ইন ইউনিফর্ম-দের অপমান।’ ইতিমধ্যে কানহাইয়া কুমারও বলেছেন এই প্রকল্প যুবকদের আগুনে ছুঁড়ে দেবে। বিরোধী দলগুলিও এই নিয়ে সোচ্চার। অব্যাহত বিক্ষোভ। এই আবহে কৈলাশের এহেন মন্তব্য যে বেশ বিপাকে ফেলল বিজেপিকে তা বলাই বাহুল্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories