Prothom Kolkata

Popular Bangla News Website

পিতৃদিবসের শুভক্ষণে পুত্র সন্তানের নাম সহ ছবি প্রকাশ্যে আনলেন যুবরাজ সিং

1 min read

।। প্রথম কলকাতা ।।

পিতৃ দিবসে ছোট্ট সন্তানের সঙ্গে অনুগামীদের পরিচয় করিয়ে দিলেন যুবরাজ সিং। চলতি বছরের জানুয়ারি মাসেই পুত্র সন্তান হওয়ার সুখবর দেন ভারতীয় দলের এই প্রাক্তন তারকা।তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম হয়েছে। যুবরাজ ও হ্যাজেল তাদের ছেলের নাম রেখেছেন ‘ওরিয়ন’। সোশ্যাল মিডিয়া পোস্টে প্রথমবার ছেলের ছবি শেয়ার করতে গিয়ে একথা বলেছেন প্রাক্তন ভারতীয় তারকা।

ছেলের প্রথম ছবি শেয়ার করতে গিয়ে যুবরাজ লিখেছেন, “এই পৃথিবীতে স্বাগতম ওরিয়ন কিচ সিং। মামি আর বাবা তাদের ছোট ছেলেকে খুব ভালোবাসে। প্রতিটি হাসিতে তোমার চোখ মিটমিট করে ঠিক যেন তারার মাঝে তোমার নাম লেখা।”

যুবরাজ এবং হ্যাজেল পূত্রসন্তানের নাম একটি নক্ষত্রমন্ডলের নামে রেখেছেন। রাতে আপনি সহজেই এই নক্ষত্রমণ্ডল দেখতে পাবেন। এটি একটি শিকারী মত দেখায়। এই নক্ষত্রপুঞ্জের নামকরণ করা হয়েছিল গ্রীক পুরাণের একজন বিখ্যাত শিকারীর নামে।

দীর্ঘ দিন ডেটিং করার পর ১২ নভেম্বর ২০১৫-এ যুবরাজ সিং ও হ্যাজেল কিচ বাগদান পর্ব সারেন। ঠিক এক বছর পরে, ৩০ নভেম্বর ২০১৬ তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুজনের বিয়ের পাঁচ বছরেরও বেশি সময় কেটে গেছে। এই প্রথম দম্পতি বাবা-মা হয়েছেন।

Categories