Prothom Kolkata

Popular Bangla News Website

গন্তব্য ত্রিপুরা, বিমানবন্দরে এলেন অভিষেক

।। প্রথম কলকাতা ।।

আগামী ২৩ সে জুন ত্রিপুরায় রয়েছে উপনির্বাচন। উপ নির্বাচনের প্রাক্কালে তৃণমূলের হয়ে প্রচারে আজ ত্রিপুরার উদ্দেশে রওনা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামীকাল ত্রিপুরায় প্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সদ্য কলকাতা বিমানবন্দরে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিমানবন্দরে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সাংবাদিকেরা প্রশ্ন করেছিলেন, সারাদেশ উত্তপ্ত অগ্নিপথ প্রকল্পকে নিয়ে, এ প্রসঙ্গে তিনি কী বলতে চান? এর জবাবে তিনি জানান, অগ্নিপথ ইস্যু নিয়ে যা বলার বলবে দল। আর ত্রিপুরা সম্পর্কে যা বলার সেখানে, গিয়ে বলবেন তিনি। এরপর তাঁকে প্রশ্ন করা হয়েছিল, আগামী মঙ্গলবার কি তিনি দিল্লির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন? সে প্রশ্নের কোনো উত্তর দেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

জানা যাচ্ছে, আগামী মঙ্গলবার রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে এক বৈঠকে যোগদান করতে চলেছেন বিরোধীরা রাজধানী দিল্লিতে। আর এই বৈঠকে যোগদান করবেন না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পরিবর্তে বৈঠকে যোগদান করার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এদিকে উপ নির্বাচনের আগে প্রচারের উদ্দেশ্যে আজ ত্রিপুরায় রওনা দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের ত্রিপুরা সফরকে কটাক্ষ করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, “অনেক পাপ করেছেন, মা ত্রিপুরেশ্বরীর মন্দিরে গিয়ে মাথা ঠুকে আসুন,পাপ স্খলন হবে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories