Prothom Kolkata

Popular Bangla News Website

Vitamin M: ডিপ্রেশনে ভুগছেন? চিন্তা নেই, মন ভালো রাখতে মনামী আনছেন ভিটামিন এম!  ব্যাপার টা কী?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

মন খারাপ, ডিপ্রেশন, মানসিক চাপ, অবসাদে ভুগছেন? মুক্তি পেতে ওষুধ নয় বেছে নিন ভিটামিন এম। ভিটামিন এ,বি,সি,ডি-র কথা এতদিন শুনেছেন। কিন্তু, ‘ভিটামিন এম’-এর নাম কোনওদিন শুনেছেন? তাও আবার মনখারাপের ওষুধ হিসাবে! বর্তমানে নতুন ভিটামিনের এমন গুনাগুন নিয়ে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া। ভাবছেন কখন কীভাবে খাবেন এই ভিটামিন।

আজ্ঞে না খেতে হবেনা। দেখলে আর শুনলেই হবে। আসলে নাচ গানের পাশাপাশি অভিনেত্রী মনামী ঘোষ নিয়ে নিয়ে আসছেন নিজেস্ব প্রযোজনা সংস্থা। আর তাঁর নামই ভিটামিন এম। যেখানে থাকবে একাধিক গান সহ মন ভালো করা ভিডিও। আর এই প্রযোজনা সংস্থা থেকেই মুক্তি পাচ্ছে মনামীর গাওয়া প্রথম গান। জুলাই মাসের শুরুতেই মুক্তি পাচ্ছে ‘ভিটামিন এম’ এর প্রথম ভিডিও। নতুন এই মিউজিক ভিডিওতে নাচের সঙ্গে সঙ্গে গান গাইতেও শোনা যাবে মনামীকে। বেশ কিছুদিন ধরেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করছেন আসন্ন কাজের কিছু ঝলক। যেখানে তার মন ভালো করা প্রযোজনা সংস্থার কাজ নিয়ে অনেককেই কথা বলতে দেখা গেছে।

প্রসঙ্গত, সম্প্রতি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে মনামী জানান, ২০২১ সালের শেষের দিক থেকেই পরিকল্পনা ছিল এই মিউজিক ভিডিও লঞ্চ করার। চলতি বছর ফেব্রুয়ারি মাসে গানটা রেকর্ড করা হয়। এপ্রিল মাসে ভিডিও শুটিংও শেষ হয়। এরপর মে মাসে এই মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মে মাসে ‘বেলাশুরু’ মুক্তির কারণে পিছিয়ে আনি এর মুক্তি দিন। আগামী মাসেই মুক্তি পাবে এই ভিডিও।

একই সাথে ভিডিওতে তাঁর গান গাওয়া প্রসঙ্গে মনামী জানান, ‘এই ভিডিওতে আমার দুটো অংশ ছিল, গান আর নাচ। আমি গানটা নিয়ে একটু উদ্বেগে ছিলাম। কারণ আমার জীবনের প্রথম গান।’ পাশাপাশি মনামী বলেন, ‘এই ভিডিওটা করতে খুব খাটতে হয়েছে সকলকে। গান থেকে শুরু করে, সেট, লাইট, কথা, কস্টিউম সব একা হাতে সামলেছি। এমনকি নিজের হাতে সেট সাজিয়েছি। ভবিষ্যতে হয়তো এই প্রযোজনা সংস্থা থেকে অনেক কাজ আসবে কিন্তু এই কাজটা সারাজীবন মনে থাকবে। প্রথম সবকিছুর মতো।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories