Prothom Kolkata

Popular Bangla News Website

সরলতার সুযোগে ধর্ষণ নাবালিকাকে! গ্রেফতার চার অভিযুক্ত

।। প্রথম কলকাতা।।

এক নাবালিকার সরলতার সুযোগ নিয়ে দিনের পর দিন তাকে ধর্ষণ করা হয় যার ফলে ওই নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ।পরবর্তীতে বিষয়টি জানাজানি হতেই পুলিশের দ্বারস্থ হন নাবালিকার পরিবার । অভিযোগ করা হয় স্থানীয় ৫ যুবকের নামে। ইতিমধ্যে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে । ঘটনাটি হল গোপীবল্লভপুর থানা এলাকার পাঁচকাহানিয়া গ্রামের। এই ঘটনায় অভিযুক্ত ওই যুবকদের যথোপযুক্ত শাস্তির দাবি জানায় নির্যাতিতা নাবালিকার পরিবার।

পুলিশ সূত্রে খবর, বছর ১৫ এর ওই নাবালিকা পাঁচকাহানিয়া গ্রামের বাসিন্দা। গত কয়েক মাস ধরে বারবার তাকে ভুল বুঝিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। গ্রামেরই ৫ যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে ধর্ষণের । ভয়ে ওই নাবালিকা পরিবারের কাউকে এই কথা জানাতে পারেনি । পরবর্তীতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় চিকিৎসকের কাছে । সেখানে গিয়ে জানা যায়, ওই নাবালিকা বর্তমানের চার মাসের অন্তঃসত্ত্বা । এরপরেই নাবালিকা পুরো বিষয়টি জানায় তাঁর পরিবারকে।

অভিযুক্ত লিডো সিং, রাধা সিং , সুরেশ বারিক ও খোকন সিং সহ আরও একজনের বিরুদ্ধে গোপীবল্লভপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরিবারের তরফ থেকে এই অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্তদেরকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে রবিবার আদালতে তোলা হয় বলে জানা যায়। এছাড়াও আরও একজনের খোঁজ চালাচ্ছে পুলিশ। আদালতের তরফ থেকে ধৃতদেরকে এক দিনের জেল হেফাজতের রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আগামীকাল তাঁদেরকে ফের পকসো কোর্টে তোলা হবে । আর তার পর পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে খবর পুলিশ সূত্রে।

প্রসঙ্গত কিছুদিন পূর্বে মুর্শিদাবাদে একাদশ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠে তার প্রতিবেশীর বিরুদ্ধে এমনকি ওই ঘটনার কথা কাউকে জানালে তাকে প্রাণে মেরে দেয়া হবে বলেও হুমকি দেওয়া হয় সম্প্রতি রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসছে। রাজ্যের নারী সুরক্ষা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে কারণ বর্তমানে যা পরিস্থিতি তৈরি হয়েছে সেখানে শিশু থেকে শুরু করে বিশেষভাবে সক্ষম মহিলারাও নিরাপদ নন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories