Prothom Kolkata

Popular Bangla News Website

খাবার খেয়ে ‘কোমায়’ কারিনা! কার হাতের রান্না খেয়ে হল এমন পরিণতি? প্রকাশ্যে এল সত্য

1 min read

।।  প্রথম কলকাতা ।।

খেতে ভালবাসেন করিনা কাপুর খান। আর এই খাবার খেতে গিয়েই হল বিপত্তি? আচমকাই কোমায় চলে গেলেন অভিনেত্রী! সেই খবর আবার নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। এও সম্ভব? ব্যাপারটা কী? লোভে পড়ে খাবার খেয়ে কোমায় চলে গেছেন কারিনা। ঘটনা সত্যি হলেও এই কোমা নেহাতই ‘ফুড কোমা’। অর্থাৎ খাবারের এতই স্বাদ যে বাহ্যিক জ্ঞান হারিয়ে বসেছেন করিনা। কিন্তু অভিনেত্রীকে এমন ফুড কোমায় পাঠানোর নেপথ্য শিল্পী কে?

এদিন কারিনার পোস্টের দরুন জানা যায়, জ্যোতি হুডার হাতের রান্না খেয়ে ‘ফুড কোমায়’ বেবো। পাতাললোক’ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াতের স্ত্রী জ্যোতি হুডা। সম্প্রতি কালিম্পংয়ে সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ ওয়েব সিরিজের একসঙ্গে শুটিং করছেন কারিনা ও জয়দীপ। সেই সুবাদেই পরিচয় হয় জয়দীপের স্ত্রী জ্যোতির সাথে। প্রথম আলাপেই সহঅভিনেতা করিনাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন জয়দীপ ও তাঁর স্ত্রী জ্যোতি। সেখানেই নিজের হাতে রান্না করে করিনাকে খাওয়ান জয়দীপ-ঘরনি। ব্যাস তারপরই জ্যোতির হাতের ‘কারি’ খেয়ে মন্ত্রমুগ্ধ করিনা।

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে জ্যোতির সঙ্গে কারির বাটি হাতে মিষ্টি ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ধন্যবাদ মিষ্টি জ্যোতি। কারিটা জাস্ট মারাত্মক ছিল, ঠিক জয়দীপের অভিনয়ের মতো। সঙ্গে ‘ফুড কোমা’র স্টিকার জুড়ে দেন করিনা।” কারিনার এমন মিষ্টি প্রশংসার পাল্টা জবাব দিয়েছেন জ্যোতি। করিনার এই স্টোরি নিজের ইনস্টায় ফের পোস্ট করে জ্যোতি লেখেন, ধন্যবাদ ‘ডিভা’। একই সাথে জাননা, ‘ডিভা কারিনার সাথে সাক্ষাৎ তাঁর জন্য একটা দারুণ অভিজ্ঞতা হয়ে রইলো’।

প্রসঙ্গত, বড়পর্দার পর এই প্রথম সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ এর হাত ধরে ওয়েব সিরিজে পা রাখছেন করিনা। করিনা ছাড়াও সিরিজে রয়েছেন বিজয় বর্মা এবং জয়দীপ আহলাওয়াত। আর এই সিরিজের শুটিং সারতেই ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে কালিম্পংয়ে এসেছিলেন করিনা। ইতিমধ্যে শেষ হয়েছে প্রথম অংশের শুটিং। বাকি দ্বিতীয় অংশের শুটিং হবে মুম্বইতেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories