Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Pargana: তাজ্জব ঘটনা! সোদপুরে যুবককে ধাক্কা মেরে বনেটে তুলেই ছুটল পুলিশের গাড়ি

।। প্রথম কলকাতা।।

শুক্রবার রাতে অত্যন্ত আশ্চর্যজনক ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার সোদপুরে । প্রথমত একটি গাড়ি এসে এক যুবকের গাড়িতে ধাক্কা মারে। আর তারপর ওই যুবক প্রতিবাদ করতে গেলে গাড়িটি সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে আর সেই সময়ে ধাক্কা মারে যুবককে। ফলে যুবকটি গাড়ির বনেটেই উঠে পড়েন । ওই অবস্থাতে যুবককে গাড়িটি প্রায় এক কিলোমিটার রাস্তা টেনে নিয়ে যায় । আর তারপর গাড়িচালক যুবককে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এই সম্পূর্ণ ঘটনাটি নিজে ক্যামেরাবন্দী করেন ওই যুবক। এই সবকিছু থেকেও বেশি অবাক করার মতন বিষয় হল, যে গাড়িটি যুবককে ধাক্কা মারে সেই গাড়িটিতে পুলিশের স্টিকার লাগানো ছিল।

ঘটনাটি সোদপুর ট্রাফিক মোড়ের কাছে ঘটে। জানা যায় ওই যুবকের নাম রবি সিং। সূত্রের খবর, তিনি ওই দিন রাতে সোদপুর বিটি রোড এলাকার ধারে একটি খাবার দোকানের খাবার কেনার জন্য দাঁড়িয়েছিলেন। রাস্তার ধারে তা্ঁর গাড়িটি রাখা ছিল আর সেই সময় পুলিশের স্টিকার লাগানো একটি গাড়ি যুবকের গাড়িতে এসে ধাক্কা মারে। তিনি গাড়িচালককে গাড়ি থামানোর কথা বলেন এবং এই বিষয়ে প্রতিবাদ করতে গেলে গাড়ি চালক গাড়ি না থামিয়ে আরও দ্রুতগতিতে সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেই সময় আচমকা ওই যুবককে ধাক্কা মারে গাড়িটি এবং তিনি টাল সামলাতে না পেরে গাড়ির বনেটের উপরে গিয়ে পড়েন।

আর ওই ঝুলন্ত অবস্থাতেই যুবককে প্রায় এক কিলোমিটার রাস্তা টেনে নিয়ে যায় গাড়িটি। যুবক নিজে সম্পূর্ণ ঘটনা ভিডিও করেন । এই ঘটনাটি যারা প্রত্যক্ষ করেন তাঁরা রীতিমত হতবাক হয়ে যান। অবশেষে আহত যুবক খড়দা থানা অভিযোগ দায়ের করেন। বর্তমানে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আহত যুবকের দাবি, এই ঘটনার সময় তিনি বারবার চালককে গাড়ি থামাতে বলেছিলেন । এমনকি সিগন্যালের কাছে পুলিশ পর্যন্ত দাঁড়িয়েছিল কিন্তু কেউ কোন রকম সাহায্য করতে এগিয়ে আসেননি । কিছুদূর নিয়ে যাওয়ার পর তাকে বেধড়ক মারধর করে ওই গাড়িচালক । আর তারপর সেখান থেকে পালিয়ে যায় সে। সূত্রের খবর, এই ঘটনায় লেক থানার আইসি সৌমেন দাসকে গ্রেফতার করা হয়েছে। তিনি যদিও অসুস্থতার কারণে বেশ কয়েকদিন ধরে ছুটিতে রয়েছেন। ওই গাড়ির মধ্যে তিনিই ছিলেন কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো স্পষ্ট তথ্য মেলেনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories