Prothom Kolkata

Popular Bangla News Website

Kolkata:সরকারি কাজে বাধা বিজেপি নেতার, তিন বছরের পুরনো মামলায় গ্রেফতার বিকাশ শর্মা

।। প্রথম কলকাতা।।

বিজেপির উত্তর কলকাতার যুব মোর্চার সাধারণ সম্পাদক বিকাশ শর্মার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল সরকারি কাজে বাধা দেওয়ার । যার কারণে তাঁর বিরুদ্ধে গ্রেফতারির পরোয়ানা জারি করা হয় আদালতে তরফ থেকে । সেই ভিত্তিতে গতকাল গ্রেফতার করা হয় ওই বিজেপি নেতাকে । তাকে আজ আদালতে তোলা হবে বলে জানা যায়। প্রায় তিন বছর আগে যে ঘটনাটি ঘটেছিল সেই ঘটনার পরিপ্রেক্ষিতে এই গ্রেফতারি বলে খবর পুলিশ সূত্রে।

বিকাশ শর্মার বিরুদ্ধে অভিযোগ ওঠে, ২০১৯ সালে তিনি একটি সরকারি কাজে বাধা দেওয়ার চেষ্টা করেন। তার বিরুদ্ধে ৩৫৩ ধারায় মামলা রুজু করা হয় । জারি করা হয় গ্রেফতারির পরোয়ানা। পুলিশের তরফ থেকে তাঁকে বহুবার ডেকে পাঠানো হয়েছিল কিন্তু তিনি পুলিশের ডাকে সাড়া দেননি । যার ফলে অবশেষে শনিবার রাতে তাকে তালতলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তাকে আদালতে তোলার পর পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে খবর। পাশাপাশি তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা গিয়েছে।

প্রসঙ্গত , সম্প্রতি এক বিজেপি নেতাকে গ্রেফতার করা হয় চাকরির নামে প্রতারণা করার অভিযোগে । হাওড়ার ওই বিজেপি নেতা সুমিতরঞ্জন কাঁড়ার বিধানসভা ভোটে উদয়নারায়নপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী ছিলেন। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি প্রাথমিকে চাকরি দেওয়ার নাম করে একাধিক চাকরি প্রার্থীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। কিন্তু তারপরও চাকরিপ্রার্থীরা চাকরি পাননি । তাকে টাকা ফিরিয়ে দেবার দাবি জানাতে তিনি একটি চেক দেন তবে সেই চেক বাউন্স করে। অবশেষে চাকরিপ্রার্থীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় বিজেপি নেতাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories