Prothom Kolkata

Popular Bangla News Website

ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, প্রার্থীদের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

।।প্রথম কলকাতা।।

নির্বাচনের আগে ফের উত্তপ্ত ত্রিপুরা। আবার তৃণমূল প্রার্থীদের ওপর হামলার অভিযোগ উঠল ত্রিপুরায়। জানা গেছে আগরতলা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পান্না দেব ও টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সংহিতা বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা চালায় বিজেপি কর্মীরা। জানা গেছে, পান্না দেব যখন প্রচারে গিয়েছিলেন তখন কিছু বিজেপি কর্মী তাকে সেখান থেকে তাড়িয়ে দেয় এমনকি তার গাড়ির ড্রাইভারকেও গলা ধাক্কা দেওয়া হয়। কোনভাবেই তাদের সেখানে থাকতে দেওয়া হয়নি।

অন্যদিকে সংহিতা বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন বন্যা কবলিত এলাকা পরিদর্শনে। তিনি গিয়েছিলেন ত্রাণ শিবিরেও। সেখান থেকে তাকেও কিছু বিজেপি কর্মী তাড়িয়ে দেয় বলে অভিযোগ। ইতিমধ্যেই এই জোড়া ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে তবে নিজেদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তারা বলেছে তৃণমূল পরিযায়ী পাখি শুধু ভোট এলেই তাদের দেখা যায়।

অন্যদিকে বুধবার রাতে সুরমা বিধানসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের একটি সভায় আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেন এলাকার মানুষ। এরপরেই বিজেপির বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তাদের আশ্রিত গুণ্ডারা সদ্য তৃণমূলে যোগ দেওয়া পরিবারের উপর হামলা করেছে।

এনিয়ে সরব কুণাল ঘোষও। তিনি বলেন, ত্রিপুরায় ভয়াবহ সন্ত্রাস শুরু হয়েছে। কর্মী সমর্থকদের ওপর হামলা শুরু হয়েছে। তিনি অভিযোগ করেন বুধবার রাতে সুরমাতে হামলা চালানো হয়েছে। তৃণমূলে যোগ দেওয়ার অপরাধে হামলা চালানো হয়েছে। তিনি বলেন ত্রিপুরায় গণতন্ত্র হত্যা শুরু হয়েছে।

তৃণমূলের ত্রিপুরার রাজ্য সভাপতি সুবল ভৌমিক জানিয়েছে ত্রিপুরায় তৃণমূল নেতৃত্বকে রোজই আক্রান্ত মানুষের কাছে ছুটে যেতে হচ্ছে। মানুষকে বিজেপি আক্রমণ করছে রোজ। তিনি বলেন বুধবার তৃণমূল সমর্থকদের ঘরে ঢুকে কোপানোর পিছনে একমাত্র কারণ তারা বুধবার তৃণমূলে যোগদান করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories