Prothom Kolkata

Popular Bangla News Website

ক্রুশল-অভিষেক এখন অতীত, দিদি নাম্বার ওয়ানে এসে নতুন প্রেম নিয়ে কী বললেন অদ্রিজা?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

টেলিদুনিয়ার জনপ্রিয় দুই মুখ মুখ অদ্রিজা রায় এবং ক্রশল আহুজা। কিছুদিন আগে পর্যন্ত টলি পাড়ায় কান পাতলেই শোনা যেত তাঁদের সম্পর্কের কথা। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে কোনও দিন শিলমোহর না দিলেও দুজনেই, কিন্ত টেলিপাড়ায় তাঁদের প্রেম ছিল ওপেন সিক্রেট। কিন্তু সেসবেও পড়েছে ইতি। যদিও পরবর্তীকালে ক্রুশলের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে অদ্রিজা দাবি করেছেন তাঁরা ‘শুধুই ভালো বন্ধু’। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই নেই। পাশাপাশি সংবাদমাধ্যমে তাঁদের চর্চিত প্রেম নিয়ে লেখালেখি হওয়ায় বেশ বিরক্ত হয়েছিলেন তিনি। তবে সেসবই ওপর ওপর।

এরপরেই যদিও কালার্স বাংলার ধারাবাহিক মৌ এর বাড়ি ধারাবাহিকের অদ্রিজার বিপরীতে অভিনীত অভিষেক শর্মার সাথেও প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। তাতেও গুঞ্জন উড়িয়ে নিজেদের ভালো বন্ধুর পরিচয়ই দিয়েছিলেন অদ্রিজা।

প্রসঙ্গত, সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন অদ্রিজা। সেখানে মনের মানুষের প্রসঙ্গ উঠতেই অদ্রিজার গলায় উঠে আসে আক্ষেপের সুর। জানান, মনের মানুষতো নেই, চেষ্টা করেছিলাম, হয়তো হতে পারতো কিন্তু তারপরে পরিস্থিতি এমন হয়ে দাঁড়ায় তাতে কারোরই কিছু করার ছিলোনা। একই সাথে বর্তমানে প্রেমের সম্পর্কের সম্পর্ক বড়োই ঠুনকো। মানুষের কাছে অনেক অপশন আছে। একজনেই স্থায়িত্বতা বলে কিছু নেই। তাই নিজেকে আর এসবে জড়াতে চাইনা। জড়ালেও চাই লং ডিস্টেন্স রিলেশনশিপ।

জীবন সঙ্গী হিসাবে কেমন মানুষ পছন্দ অদ্রিজার? শুনলে আপনিও হবেন অবাক। অদ্রিজা জানান, আমি শারুখ খান, হৃত্তিক রোশন, টম ক্রুইস এর বড় ফ্যান। তাই লুকস-এর দিক থেকে পেছন ও সামনে থেকে টম, বা দিক থেকে শাহরুখ এবং ডান দিক থেকে হৃত্তিকের মতো দেখতে হলেই চলবে। একই সাথে হতে হবে আমার মতো মিশুকে। ভালো মনের মানুষ আর একটু লম্বা।

প্রসঙ্গত, সম্প্রতি চলছে তাঁর কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকের কাজ। সেখানেই লিড চরিত্র মৌ-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অদ্রিজাকে। চলতি বছরই শেষ হবে এই ধারাবাহিকের কাজ। আর তারপরেই রয়েছে আসন্ন কিছু ছবির কাজ। এবছর শেষের দিক থেকে শুরু হবে সেসব কাজ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories