Prothom Kolkata

Popular Bangla News Website

Kasba: মায়ের সঙ্গে অশান্তির জেরেই কি মৃত্যু? কসবায় পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে ধোঁয়াশা

।। প্রথম কলকাতা।।

বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। তাঁর অস্বাভাবিক মৃত্যু ঘিরে একাধিক প্রশ্ন বর্তমানে মাথাচাড়া দিয়ে উঠেছে । জানা যায় কসবার বাসিন্দা ওই পড়ুয়ার সঙ্গে গতকাল তাঁর মায়ের একটি বিষয়কে কেন্দ্র করে অশান্তি হয় । তাকে বকাঝকা করা হয় আর তার কিছুক্ষণ পরেই ঘর থেকে উদ্ধার করা হয় ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ । এই অশান্তির জেরে সে আত্মঘাতী হয়েছে নাকি এর নেপথ্য অন্য কোনো কারণ রয়েছে তা বর্তমানে খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই পড়ুয়ার নাম সোহম বসু। সে গড়িয়ার বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। গতকাল দুপুরবেলা তাঁর দুই বন্ধু তাকে ক্রিকেট খেলতে যাওয়ার জন্য বাড়িতে ডাকতে আসে। কিন্তু সামনেই পরীক্ষা হওয়ার কারণে তাঁর মা সেই দুই বন্ধুকে চলে যেতে বলেন এবং বেশ কিছুক্ষণ বকাঝকা করেন সোহমকে। এরপরে সোহমের মা এবং বাবা কিছু কাজে বেশ খানিকক্ষণ এর জন্য বাড়ির বাইরে গিয়েছিলেন। বাড়িতে ফিরে এসে তাঁরা দেখেন ঘরে ঝুলছে ছেলের নিথর দেহ।

তাঁর দেহ উদ্ধার করে নিয়ে আসা হয় হাসপাতালে। পুলিশের প্রাথমিক অনুমান, এই ঘটনা আত্মহত্যার কিন্তু বর্তমানে কসবা থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁরা খতিয়ে দেখার চেষ্টা করছেন এর নেপথ্যে অন্য কোন কারণ রয়েছে কিনা। বছর একুশের এই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ক্রিকেট খেলতে খুব ভালোবাসত। কিন্তু সামনে পরীক্ষা থাকায় প্রায়ই তাঁর পরিবারের সদস্যরা তাকে বকাঝকা করতেন বলে জানা যায় । গতকালও ঠিক একই রকম ঘটনা ঘটে। আর তারপরেই মৃত্যু ওই পড়ুয়ার । বর্তমানে পড়ুয়ার এমন অস্বাভাবিক মৃত্যু ঘিরে শোকের ছায়া পরিবারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories