Prothom Kolkata

Popular Bangla News Website

চিঠির বয়ানে ক্ষুব্ধ, মঙ্গলবার পাওয়ার-বৈঠকে থাকবেন না মমতা বন্দ্যোপাধ্যায়

1 min read

।।প্রথম কলকাতা।।

শুরুটা যতটা স্বস্তিতে হয়েছিল দিন যত এগোচ্ছে পরিস্থিতি ততই কঠিন হচ্ছে। একের পর এক বিরোধীরা মুখ ফিরিয়ে নিচ্ছেন রাষ্ট্রপতি নির্বাচনে মমতার নেতৃত্বের অবিজেপি শিবির থেকে। শরদ পাওয়ার প্রার্থী হতে চাননি মুখ ফিরিয়েছেন ফারুক আবদুল্লাও। এবার পাওয়ারের ডাকা বৈঠকে থাকবেন না বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার দুপুরে দিল্লিতে শরদ পাওয়ারের ডাকে বিরোধীরা বৈঠকে বসছেন। পাওয়ার ই-মেল করে বিরোধী দলের নেতানেত্রীদের বৈঠকে আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু সেই চিঠির বয়ান তৃণমূল শীর্ষ নেতৃত্বকে আঘাত করেছে বলে সূত্রের খবর।

গত বার মমতা সবাইকে বৈঠকের আমন্ত্রণ জানিয়ে চিঠি দিয়েছিলেন। কেন বিরোধীদের একজোট হওয়া প্রয়োজন, চিঠিতে তার উল্লেখ ছিল। ১৭টি বিরোধী দলের সেই বৈঠকে প্রার্থী চূড়ান্ত না হলেও বিরোধী দলগুলি সর্বসম্মত প্রার্থী দেবে বলে সিদ্ধান্ত হয়। পাওয়ারের চারটি বাক্যের চিঠিতে আগের বৈঠকের কোনও প্রসঙ্গই নেই।

তৃণমূল সূত্র থেকে জানা গেছে, ওই চিঠির বয়ানে ক্ষুণ্ণ মমতা আর তার পাওয়ারের ডাকা বৈঠকে থাকছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের তরফে কে যোগ দেবেন, তা-ও এখনও নিশ্চিত নয়। তৃণমূল সূত্রের বক্তব্য, এ বিষয়ে দলীয় নেতৃত্ব সঠিক সময়ে সিদ্ধান্ত নেবেন। তবে বিরোধী শিবিরের সর্বসম্মত প্রার্থীকে তৃণমূল সমর্থন করবে। উল্লেখ্য আগের বৈঠকে কংগ্রেস তিন জনকে পাঠালেও মঙ্গলবারের বৈঠকে শুধু মাত্র মল্লিকার্জুন যোগ দেবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories