Prothom Kolkata

Popular Bangla News Website

শান্তিনিকেতনের নাম করে সিঙ্গাপুর! দিদি নাম্বার ওয়ানে এসে মজার অভিজ্ঞতা শেয়ার করলেন অদ্রিজা

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

কথায় আছে হিল্লি থেকে দিল্লি। তাই বলে বাড়িতে শান্তিনিকেতন বলে সিঙ্গাপুর ঘুরতে যাওয়ার দুঃসাহস খুব কম জনেরই আছে। আর সেই হাতে গোনা মানুষ গুলোর মধ্যে একজন টলিউড অভিনেত্রী অদ্রিজা। সম্প্রতি এসেছিলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সেখানেই রচনার সাথে মজার আড্ডায় ফাঁস হল বাড়িতে শান্তিনিকেতন বলে সিঙ্গাপুর যাওয়ার গল্প।

আসলে সম্প্রতি অভিনেত্রীর ইন্সটা হ্যান্ডেল দেখলে স্পষ্ট কাজের মাঝেই বেশ এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন অদ্রিজা। আর এই সফরে তাঁর একমাত্র সঙ্গী তাঁর প্রিয় বান্ধবী অর্পিতা। তাঁকে নিয়েই সম্প্রতি ঘুরে এসেছেন সিঙ্গাপুর, থাইল্যান্ড, কেরালা, দু-দুবার গোয়া সহ বোম্বে।

তবে এতোদূরের জায়গা শুধুমাত্র দুটো মেয়ে! আর সেখানেই ছিল বাড়ি থেকে আপত্তি। তাই অদ্রিজার কথায় কার্যত তাঁরা না বলে পালিয়েই গিয়েছিলেন। মা বাদে অর্পিতা এবং আদৃজার বাড়ির সকলে জানতো তাঁরা শান্তিনিকেতন যাচ্ছে। কিন্তু ইনস্টাগ্রামে ছবি দিতেই ফাঁস হয়েছিল ঘটনা। যদিও ফিরে আসার পর তা নিয়ে আর হয়নি জলঘোলা। বরং সকলেই এবার বাইরে যাওয়ার অনুমুতি দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি চলছে তাঁর কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকের কাজ। সেখানেই লিড চরিত্র মৌ-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যায় তাঁকে। চলতি বছরই শেষ হবে ধারাবাহিকের কাজ। আর তারপরেই রয়েছে আসন্ন কিছু ছবির কাজ। চলতি বছর ধারাবাহিক শেষ হলেই হাত দেবেন সেসব কাজে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories