Prothom Kolkata

Popular Bangla News Website

আসামের বানভাসিদের পাশে অর্জুন-রোহিত, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

অসমে ভয়াবহ বন্যা। তার জেরেই গৃহহীন প্রায় ৪ লক্ষ মানুষ। বন্যার জেরে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে একাধিক মানুষের। অসুস্থ বহু মানুষ। যার মধ্যে শিশুদের সংখ্যাই বেশি। প্রায় ৩ হাজার গ্রাম বন্যায় প্লাবিত। ৪৩ হাজার হেক্টর কৃষিজমি বর্তমানে জলের তলায়। আসামের হোজাই জেলার বন্যা বিধ্বস্ত এলাকায় উদ্ধারকার্য চালাতে গিয়ে নৌকা ডুবে ৩ শিশুর মৃত্যুর খবর মিলেছে। এই নৌকাডুবির ঘটনায় ২১ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এই বন্যা পরিস্থিতিতে সবচেয়ে বেশ ক্ষতিগ্রস্ত আসামের বাকসা, নলবাড়ি, বাজালি, দারাং, তমুলপুর, হোজালি, কামরূপ। উদ্ধারে নামানো হয়েছে সেনা।

একই সাথে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার উদ্যোগে খোলা হয়েছে ত্রাণ তহবিল। আর সেখানেই কিছুদিন আগে ৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন বলিউডের বিশিষ্ট পরিচালক-অভিনেতা অর্জুন কাপুর এবং রোহিত শেট্টি। আর এমন পরিস্থিতিতে দুই বলিউড অভিনেতাকে পাশে পেয়ে আপ্লুত আসামের মুখ্যমন্ত্রী।

গতকাল অর্জুন এবং রোহিতের প্রশংসা করে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে ট্যুইট করে লিখেছেন, “বলিউড অভিনেতা শ্রী অর্জুন কাপুর এবং পরিচালক শ্রী রোহিত শেট্টি আসামের বন্যা-দুর্গত মানুষের জন্যে, সিএম ত্রাণ তহবিলে ৫ লক্ষ টাকা অনুদান দিয়ে যে ভাবে মানুষের পাশে দাঁড়ালেন, তাতে আমি ধন্য। আমি তাঁদের এহেন উদারতার কাজ এবং উদ্বেগকে ধন্যবাদ জানাই।”

উল্লেখ্য, বর্তমানে চলচ্চিত্র নির্মাতা রোহিত শেট্টি তার ‘খতরন কে খিলাড়ি’ সিজন ১২ পরিচালনায় ব্যস্ত। একই সাথে চলছে ছবি পরিচালনার কাজ। সম্প্রতি মুক্তি পাবে তাঁর পরিচালিত অ্যামাজন প্রাইম ওয়েব-সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স। যেখানে অভিনয় করতে দেখা যাবে, সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয় এবং ইশা তলওয়ার মতো অভিনেতা অভিনেত্রীদেরকে। এছাড়াও কিছুদিন আগেই রোহিত শেট্টি ‘সিংহাম ৩’ এর ঘোষণা করেছেন, যার শ্যুটিং শুরু হবে ২০২৩ সালের এপ্রিল থেকে।

অন্যদিকে সম্প্রতি অর্জুন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দ্য লেডিকিলারের’ শুটিং সদ্য শেষ করেছেন। এই ছবিতেই অর্জুনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ভূমি পেডনেকারকে। এছাড়া ‘এক ভিলেন রিটার্নস ২’ এও দেখা যাবে অর্জুনকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories