Prothom Kolkata

Popular Bangla News Website

বুলেটকে দশ গোল দেবে Royal Enfield Hunter 350, দাম 1.5 লাখ, এই মাসে লঞ্চ!

1 min read

।। প্রথম কলকাতা ।।

কম বয়সী হোক কিংবা মধ্য বয়সী Royal Enfield Bullet এক আলাদাই মেজাজ তৈরি করে বাইক-প্রেমীদের মধ্যে। বর্তমান সময়ে দাঁড়িয়ে এই বাইক কেনার অনেকেই ইচ্ছা রাখেন। Royal Enfield এর যে সমস্ত মোটরসাইকেল রয়েছে তার মধ্যে সবচেয়ে সস্তা Bullet। তবে এর থেকেও কম দামে এবং শক্তিশালী মোটরসাইকেল নিয়ে আসছে Royal Enfield, নাম Hunter 350। গত সপ্তাহেই এই বাইকের ঘোষণা করেছে সংস্থা।

সম্প্রতি সংস্থার পক্ষ থেকে এই বাইক কবে ভারতে লঞ্চ হচ্ছে তাও জানিয়ে দেওয়া হল। আগামী অগাস্ট মাসে ভারতীয় বাজারে পা রাখছে Royal Enfield Hunter 350। উল্লেখযোগ্য ভাবে এই বাইকের ইঞ্জিন Royal Enfield Classic 350 এবং Meteor 350 এর মতোই হতে চলেছে। এতে পাওয়া যাবে 348 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা 20.2 bhp শক্তি এবং 27 Nm টর্ক জেনারেট করবে।

আপাতত এই বাইকের কোনও অফিসিয়াল ছবি প্রকাশ করেনি সংস্থা। তবে রেট্রো স্টাইল ডিজাইনের সাথে এটি আসতে পারে। সঙ্গে বৃত্তাকার হেডল্যাম্প, টেইল ল্যাম্প, টার্ন সিগন্যাল এবং মিরর। আসলে বাইকটির দামের জন্য বেশ কিছু নতুন ডিজাইন থেকে বঞ্চিত থাকতে পারেন ক্রেতারা। কারণ Hunter 350 এর সবচেয়ে আকর্ষণীয় বিষয় এটির মূল্য।

Royal Enfield Hunter 350 এর সম্ভাব্য দাম শুরু হতে পারে 1.5 লক্ষ টাকা থেকে 1.6 লক্ষ টাকা (এক্স-শোরুম)। যেখানে Bullet এর দাম শুরু 1.84 লক্ষ টাকা থেকে শুরু। চলতি বছর মার্চ মাসে লঞ্চ হয়েছিল Royal Enfield Scram 411, এবার আসছে Hunter 350। এর পরবর্তী মডেল হিসাবে লঞ্চ হতে চলেছে Himalayan 450 যা 2022 সালের শেষ কিংবা 2023 সালে দেখা যেতে পারে।

Categories