Prothom Kolkata

Popular Bangla News Website

‘সারেগামাপা’র মঞ্চে বেসুরো গান গেয়ে কটাক্ষের শিকার জোজো, ট্রোলারদের পাল্টা জবাব দিলেন শিল্পী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গত ১১ জুন থেকে শুরু হয়েছে সংগীতের সেরা মঞ্চ ‘সা রে গা মা পা’। জি বাংলার পর্দায় সম্প্রচারিত এই রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। আর সেখানেই এবার তুখোড় সব প্রতিযোগীদের গান বিচার করার আসনে রয়েছেনরিচা শর্মা, শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্য। একই সাথে আগের বারের মতোই প্রতিযোগীদের পরিশীলিত করার দায়িত্ব পালন করছেন রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, জোজো, ইমন চক্রবর্তী, রথীজিৎ ভট্টাচার্যর মতো সঙ্গীতশিল্পীরা।

এখনও শুরু হয়নি মূল পর্ব। চলছে প্রতিযোগী বাছাই পর্ব। সেই মতোই গত সপ্তাহে অডিশন রাউন্ডে বনগাঁর প্রতিযোগী ঐশ্বর্য পুরোনো দিনের একটি বাংলা গান গেয়ে বিচারকদের মন জয় করে নিয়েছিলেন, সঙ্গে জায়গা করে নিয়েছিলেন মূল পর্বে, অর্থাৎ বিচারকদের কাছ থেকে গোল্ডেন গিটার লাভ করতে সক্ষম হলেন তিনি। এদিনই তাঁর সঙ্গে একই মঞ্চে গান গাইতে দেখা গিয়েছিল বাংলার জনপ্রিয় গায়িকা জোজো মুখোপাধ্যায়কে। আর তাতেই নেটিজেনরা একেবারেই ধুয়ে দিলেন গায়িকাকে, তাঁদের বক্তব্য তাঁর গান মোটেও ভাল লাগেনি তাঁদের। একই সাথে, সুরে গান গাইতে না পারার অভিযোগ উঠেছে জোজোর বিরুদ্ধে।

তবে এমন কটাক্ষকে কোনওদিনই বিশেষ পাত্তা দেন নি শিল্পী। তাই আজ সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কুরুচিকর মন্তব্যের পাল্টা জবাব দিয়ে জোজো লিখেন, “সারেগামাপা-এর মঞ্চে আমার গান নিয়ে যারা কুরুচিকর মন্তব্য করছেন তাদেরকে বলি আমার সত্যি এসব কথায় মন ভাঙেনা। বরং নিজের কাজ আঁকড়ে ধরে আরো এগিয়ে যাওয়ার সাহস পাই। খুব ভালো থাকবেন আপনারা। ভগবান আপনাদের মঙ্গল করুন।”

Categories