Prothom Kolkata

Popular Bangla News Website

মহিলাকে অশালীন মেসেজ, অভিযুক্ত সুইগির ডেলিভারি এক্সিকিউটিভ

।।প্রথম কলকাতা।।

ভয়ঙ্কর অভিযোগ উঠল সুইগির বিরুদ্ধে। সুইগির এক ডেলিভারি এক্সিকিউটিভের বিরুদ্ধে অবান্তর এবং অশালীন মেসেজ করার অভিযোগ জানালেন এক মহিলা। ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। অভিযোগকারী ওই মহিলা সুইগি ডেলিভারি ব্যক্তির কাছ থেকে পাওয়া মন্তব্যের স্ক্রিনশট প্রকাশ করেছেন। ডেলিভারি কর্মচারী তাকে হোয়াটসঅ্যাপে টেক্সট করতে শুরু করার পর, তিনি সুইগির সহায়তা দলের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন।

কীভাবে ওই মহিলার নাম্বার পেলেন ডেলিভারি এক্সিকিউটিভ? জানা গেছে নাম্বার মাস্কিং প্রযুক্তি দ্বারা। এটি এমন একটি প্রযুক্তি যা বিভি ফুড অ্যাপের ব্যবসাগুলিকে ফোন নম্বর না জেনেই ফোনে গ্রাহকদের সাথে যোগাযোগ করতে দেয়।

আরও জানা যাচ্ছে যে অভিযোগকারীণী সুইগি এক্সিকিউটিভকে অ্যাপের মাধ্যমে না করে তার কল রেকর্ডের মাধ্যমে ফোন করেছিল। আর এখান থেকেই তার নাম্বার পেয়ে যায় অভিযুক্ত। আর তার পরেই, ওই ব্যক্তি তাকে মিস ইউ, আপনাকে খুব সুন্দর দেখতে এই সমস্ত মেসেজ পাঠাতে শুরু করে।

গোটা বিষয়টা তিনি ট্যুইটারে জানিয়েছেন যদিও তাকে বলা হয়েছে তিনি বিষয়টাকে অহেতুক বাড়িয়েছেন কিন্তু এই ক্ষেত্রেও অভিযোগ উঠেছে সুইগির দিকে। জানা যাচ্ছে সুইগির পক্ষ থেকে তাকে এই বিষয়ে যথেষ্ট সাহায্য করা হয়নি। যা হয়েছে তা যথাযথ নয় ওই মহিলা আবেদন জানিয়েছেন সুইগিকে তারা যেন বিষয়টিকে যথাযথ গুরুত্ব দেন কারণ ওই এক্সকিউটিভ তার বাড়ির ঠিকানা জানেন। তাই তিনি শঙ্কিত বড় কোন বিপদের জন্য।

অভিযোগকারীণী আরও জানিয়েছেন যে তিনি আর কখনও গভীর রাতে কিংবা বাড়িতে একা থাকলে খাবার অর্ডার করবেন না। তিনি আরও জানিয়েছেন যে সুইগির তদন্ত দল এবং চিফ এক্সিকিউটিভ অফিসারের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয় এবং তারা আশ্বাস দিয়েছেন আর যাতে এমন না হয় সেদিকে তারা খেয়াল রাখবেন। বর্তমান সময়ে বেশির ভাগ মানুষই সুইগি জোম্যাটোর ওপর অনেকটা নির্ভরশীল সেই জায়গায় দাঁড়িয়ে যদি এই রকম ঘটনা ঘটে তা যে যথেষ্ট চিন্তার তা বলাই বাহুল্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories