Prothom Kolkata

Popular Bangla News Website

‘সম্পূর্ণ ভুয়ো খবর এই ধরনের সমীক্ষাই হয়নি’, বিজেপির বিপর্যয়ের দাবি ওড়ালেন সুকান্ত

।। প্রথম কলকাতা।।

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের একটি সমীক্ষা রিপোর্টের কথা সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। যে রিপোর্টে দাবি করা হয়েছিল, আগামী লোকসভা নির্বাচনে অত্যন্ত খারাপ ফল করতে চলেছে বিজেপি। বাংলা জুড়ে দুটির বেশি আসন পাওয়া কোন মতেই সম্ভব নয়। শুধুমাত্র মাত্র দার্জিলিং ও বনগাঁ লোকসভা কেন্দ্র ছাড়া বাকি সমস্ত কেন্দ্র থেকে পরাজয়ের সম্ভাবনা বিজেপির। এবার এ প্রসঙ্গে বক্তব্য রাখলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বুথ সশক্তিকরণ অভিযান উপলক্ষে আয়োজিত সাংগঠনিক বৈঠক থেকে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, সম্পূর্ণ ভুয়ো খবর, এই ধরনের কোন সমীক্ষাই আরএসএস করেনি।

এ প্রসঙ্গে সুকান্ত মজুমদার জানান, “সম্পূর্ণ ভুয়ো খবর। প্রথম কথা আরএসএস এই ধরনের সমীক্ষা করে না। আমি বিভিন্ন সূত্র মারফত জানতে পেরেছি, যে সাংবাদিক করেছেন, তিনি লিগ্যাল নোটিস পাবার ভয়ে নিজের নাম দেননি। তাও সেই হাউস লিগ্যাল নোটিস পেতে চলেছে। আরও একটি চ্যানেল আমার কাছ থেকে লিগ্যাল নোটিশ পেতে যাচ্ছে কিছু দিনের মধ্যেই। এই ধরনের কোন সমীক্ষা হয়নি। বিজেপি ২৫ টির বেশি আসন পাবে আগামী লোকসভা নির্বাচনে।”

অন্যদিকে, অগ্নিপথ প্রকল্প প্রসঙ্গে বিরোধীদের কটাক্ষ করে তিনি জানান,”আমাদের বিরোধীরা যে এতটা ইরেস্পন্সিবল আমরা বুঝতে পারিনি। দেশের ক্ষেত্রেও নিজেদের স্বার্থ সবার আগে ভাবেন। নিজেদের রাজনৈতিক ভবিষ্যতের কথা ভাবেন। এখানে চাকরি কমানোর যে গল্প কাহিনী বিরোধীরা প্রচার করছেন মানুষকে উস্কে দেওয়ার জন্য। তার কোন বাস্তবিকতা নেই। চাকরি আগেও ছিল, এখনো আছে। বরং কিছু লোক অতিরিক্তভাবে নিয়োগ পাচ্ছেন।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories