Prothom Kolkata

Popular Bangla News Website

Agnimitra Paul: অগ্নিমিত্রাকে বাধা পুলিশের, পাঁচলা মোড়ে আটকানো হল বিজেপি নেত্রীর গাড়ি

1 min read

।। প্রথম কলকাতা।।

হাওড়ার উলুবেড়িয়া যাওয়ার পথে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালকে বাধা পুলিশের । তাঁর গাড়ি আটকে দেওয়া হয় এদিন পাঁচলা মোড়ে। জানানো হয় কোনোভাবেই তিনি উলুবেড়িয়ায় যেতে পারবেন না। কারণ সেখানে যাওয়ার অনুমতি নেই । পুলিশ তাকে বাধা দেওয়ার পর রীতিমত তর্কাতর্কি হয় পুলিশের সঙ্গে অগ্নিমিত্রা পালের। কিন্তু তার পরে তাঁর গাড়ির সামনে গার্ডরেল দিয়ে ঘিরে দেওয়া হয়। বর্তমানে জানা যাচ্ছে সেই জায়গাতেই রাস্তার উপর দাঁড়িয়ে রয়েছে অগ্নিমিত্রা পাল সহ তাঁর কর্মী-সমর্থকদের গাড়ি।

শনিবার বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল হাওড়ার উলুবেড়িয়া মনসাতলায় যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু আচমকাই পাঁচলা মোড়ে তাদের গাড়ি আটকে দেয় পুলিশ। কেন তাঁর গাড়ি আটকানো হল সেই প্রশ্নের উত্তরে পুলিশ জানায় , ওই এলাকায় বর্তমানে যাবার অনুমতি নেই। যার ফলে পুলিশের সঙ্গে বেশ বচসা বাঁধে অগ্নিমিত্রা পাল এর। তাঁর অভিযোগ, মনসাতলা এলাকায় সুকান্ত রায় নামে এক কর্মীর মৃত্যুতে তাঁর বাড়িতে যাবার কথা ছিল তাঁর । কিন্তু পুলিশ তাকে আটকে দেওয়ায় সেই কাজ সম্পন্ন হয়নি। যার কারণে এদিন পুলিশের বিরুদ্ধে ফের সুর চড়ান তিনি।

এক প্রকার বাধ্য হয়ে অগ্নিমিত্রা পালকে গাড়ির মধ্যে বসে থাকতে হয়। এর আগেও দেখা গিয়েছে বিজেপির সাসপেন্ডেড মুখপাত্রের বিতর্কিত মন্তব্যকে ঘিরে এ রাজ্যের একাধিক জায়গায় বিক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে । সেই তালিকায় ছিল হাওড়ার উলুবেড়িয়া। উলুবেড়িয়ার মনসাতলা এলাকায় একটি বিজেপি পার্টি অফিসে ব্যাপক ভাঙচুর চালানো হয় । প্রতিবাদের নামে তাণ্ডব চলে সংখ্যালঘু সম্প্রদায়ের। এমনকি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে পর্যন্ত হাওড়া যাওয়ার পথে গ্রেফতার করা হয়েছিল। যেদিন তাঁর হাওড়া যাওয়ার কর্মসূচি ছিল সেইদিনই তাঁর বাড়ির সামনে পুলিশি পাহারা বসানো হয় এবং স্পষ্ট জানিয়ে দেওয়া হয় কোনোভাবেই তিনি হাওড়ায় যেতে পারবেন না।

কিন্তু এক প্রকার জোরপূর্বক বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন বিজেপি রাজ্য সভাপতি। তবে মাঝরাস্তায় তাকে আটক করে পুলিশ । অন্যদিকে আরও বেশ কয়েকজন বিজেপি সাংসদকে বেথুয়াডহরি যেতে আটক করা হয়েছিল বলে খবর । সেইখানেও নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে প্রতিবাদের আগুন জ্বলে। সৌমিত্র খাঁ এবং জগন্নাথ সরকারকে বেথুয়াডহরি যেতে বাধা দেয় পুলিশ। ফলে পুলিশের সঙ্গে রীতিমত বিবাদে জড়িয়ে পড়েছিলেন তাঁরাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories