Prothom Kolkata

Popular Bangla News Website

SVF Stories: অপেক্ষার অবসান! Svf-এ এল ফুগলার নতুন সিরিজ, জুটিতে কে জানেন?

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

অপেক্ষার অবসান। কথা মতো Svf-এর নতুন সিরিজে এসে গেলো “Five Star Phugla”। তাও আবার কাকিমার সাথে। Svf স্টোরিজের দর্শকদের এই কাকিমাকে চিনতে আর বাকি নেই। সবসময় সকলকে ব্যাতিব্যস্ত করে তোলা এই কাকিমা এবার পড়েছে ফুগলার পাল্লায়। সদ্য মুক্তি প্রাপ্ত Svf-এর এই সিরিজে দেখা যাচ্ছে ফুগলা এসে পড়েছে কাকিমার অফিসে। আর এবার হয়ে গেছে উলটপুরাণ। কাকিমা যেভাবে সবাইকে ব্যতিব্যস্ত করে তোলে, এখন সেই কাকিমাই হয়ে চলেছে বিরক্ত। কখনও ফুগলার চিপস খুঁজতে গিয়ে নাজেহাল হয়ে পড়ছেন তিনি। আবার কখনোও তাঁর পেছনে দৌঁড়াতে গিয়ে।

আবার কখনও ফুগলার খিদে মেটাতে গিয়েই অফিসের অন্যান্য সহকর্মীদের টিফিন চুরি করতে গিয়ে ধরা পড়লেন কাকিমা। তবে ডাল পরোটা কিছুতেই চলবেনা ফুগলার। চাই চিপস নয়তো, বিরিয়ানি, ফুলকো লুচি। আসলে অফিসে আসা ফুগলা কাকিমার বসের বন্ধুর ছেলে। তাই বসের অতিথিকে কী আর যেমন তেমন ভাবে রাখা যায়? তাই তার খাতির যত্নে কোনো অভাব না রাখতে গিয়েই মাথার ঘাম পায়ে পড়লো কাকিমার।

এদিন ফুগলার এই নতুন সিরিজ প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় পড়েছে হাসির রোল। দুষ্ট মিষ্টি বাচ্চা মানেই কিউটের ডাব্বা ফুগলাকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। সোশ্যাল মিডিয়ায় বর্তমান সেনসেশন এই ফুগলা। তার এমন সিরিজ দেখে সকলেই আপ্লুত। ভিডিও প্রকাশ্যে আসার ঘন্টা খানেকের মধ্যেই ছাড়িয়েছে ৫ হাজারের বেশি লাইক। কমেন্টবক্সে ভরেছে একের পর এক কমেন্টে। অনেকেই লিখেছেন, সেরা হয়েছে, কাকিমার সিরিজ আগে থেকেই জনপ্রিয়, তার সাথে মিশেছে ফুলগা। সব মিলিয়ে জমে ক্ষীর।’ আবার অনেকেই কামিমা vs ফুগলার আরো সিরিজ দেওয়ার দাবিও জানিয়েছেন। সবমিলিয়ে এই সিরিজকে দর্শকদের মন কেড়েছে তা স্পষ্ট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল এই সিরিজ আসার টিজার। যেখানে দেখা গিয়েছিল, Svf-এর নতুন সিরিজের অভিনয়ের জন্য অনেকে অডিশন দিতে এলেও সবাইকে বাদ দেওয়া হয়েছিল। কেবলমাত্র ফুগলার জন্য। কারণ ফুগলার ট্যালেন্টের কাছে সবাই নস্যি। তাই সংস্থার তরফ থেকে জানানো হয়েছিল তাদের সুপারস্টার বাছাই করা হয়েগেছে। আর সেই মতোই এবার এসে গেলো “Five Star Phugla”র এই সিরিজ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories