Prothom Kolkata

Popular Bangla News Website

‘কোর্টের রায় নিয়ে ভুলভাল ইচ্ছেমত বলতে পারেন না’, সুজনকে কটাক্ষ কুণালের

1 min read

।। প্রথম কলকাতা।।

সম্প্রতি সারদার একটি মামলা থেকে অভিযোগ মুক্ত হয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সারদাকাণ্ডে প্রথম গ্রেপ্তারীর মামলায় অভিযোগ মুক্ত হয়েছেন কুণাল ঘোষ। বিষয়টি নিয়ে কটাক্ষ করেছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি জানিয়েছিলেন, কুণাল ঘোষ তৃণমূলের নেতা। তিনি যে ছাড়া পেয়ে যাবেন, সেটাই তো স্বাভাবিক বিষয়। এরপর সুজন চক্রবর্তীকে পাল্টা কটাক্ষ করেছিলেন কুণাল ঘোষ। এবার সোশ্যাল মিডিয়াতে আবার কটাক্ষ করলেন তিনি সুজন চক্রবর্তীকে। কুণাল ঘোষ লিখলেন, ভুল বলছেন সুজন চক্রবর্তী। ভুলভাল, ইচ্ছামত তিনি বলতে পারেন না।

এক ফেসবুক পোস্ট করে কুণাল ঘোষ লিখলেন, “সুজনদা, আবার মূল প্রশ্ন থেকে সরতে অবান্তর কথা। ইস্যু ছিল মামলা প্রত্যাহার নয়, মামলা সম্পূর্ণ করে আইনি পথে রেহাই। তার সঙ্গে বিবৃতির কী সম্পর্ক? আমি ক্ষোভ জানালেও দলবদল করিনি। এবং আদালতে পুরো প্রক্রিয়া চলছে। এত যদি আগ্রহ, এসে দেখেন না কেন? আর বয়ান বদল?
1) চোরেদের মন্ত্রিসভায় থাকা না বলে ইস্তফা দিয়ে চলে গিয়েও বুদ্ধবাবুর ফিরে আসা।
2) 1988-তে অন্ধ কংগ্রেস বিরোধিতা থেকে বিজেপির সঙ্গে একমঞ্চে হাত মেলানো এবং পরে বিপ্লব।
3) এতকাল কংগ্রেসের বিরোধিতা করে এখন অস্তিত্ব বাঁচাতে কংগ্রেসের সঙ্গে জোট।
4) গণশক্তি ও ডায়ালে চিটফান্ডের ঢালাও টাকা নিয়ে এখন সাধুসাজা।
তালিকা দীর্ঘ।


মূল বিষয়, গতপরশু আপনি ভুল বলেছেন। কোর্টের রায় নিয়ে ভুলভাল ইচ্ছেমত বলতে পারেন না। এখন কথা ঘোরাতে বিবৃতিপ্রসঙ্গ টানা হাস্যকর।”

পোস্টের সঙ্গে একটি পেপার কাটিং জুড়ে দিয়েছেন কুণাল ঘোষ। যেখানে লেখা রয়েছে, সারদার মামলায় কুণাল ঘোষের অব্যাহতি প্রসঙ্গে সুজন চক্রবর্তীর করা মন্তব্যের জন্য তাঁকে আইনি চিঠি পাঠিয়েছেন কুণাল ঘোষ। চিঠি পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে যদি তিনি মন্তব্য প্রত্যাহার না করেন, তবে আইনি পদক্ষেপ নেবার হুঁশিয়ারি দেওয়া হয়েছে তাঁকে।

বরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories