Prothom Kolkata

Popular Bangla News Website

ঢেলে সাজানো হচ্ছে বিজেপির একাধিক সেলকে, নয়া দায়িত্বে রুদ্রনীল-বৈশালী ডালমিয়া

।।প্রথম কলকাতা।।

বর্তমান সময়ে বঙ্গ রাজনীতির ক্ষেত্রে বিজেপির অবস্থা যে ভীষণ ভালো তা কিন্তু বলা যাচ্ছে না।একাধিক বিক্ষোভ অশান্তি মতানৈক্য লেগেই রয়েছে দলের অন্দরে। সেই পরিস্থিতি থেকে দলকে তুলে আনতেই একাধিক ক্ষেত্রকে ঢেলে সাজাতে উদ্যোগী হলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপির সাংস্কৃতিক, ট্রেডার্স, ট্রেড, হ্যান্ডলুম, প্রাক্তন চাকরিজীবী, ট্রেড ইউনিয়ন রিলেশন এবং চিকিৎসক মূলত এই সেলগুলিকে ঢেলে সাজানো হচ্ছে। নিযুক্ত করা হয়েছে প্রতিটি সেলের নতুন কনভেনর এবং কো কনভেনরদের। উল্লেখযোগ্য ভাবে বহুদিন বাদে বিজেপিতে সক্রিয় ভাবে দায়িত্ব পেলেন রুদ্রনীল ঘোষ। তাকে বিজেপি কালচারাল সেলের কনভেনর হিসাবে নিযুক্ত করা হয়েছে। কো কনভেনর হিসাবে আছেন তন্ময় দে, কাঞ্চনা মৈত্র, রীতা ঘোষাল, সুরজিত চৌধুরী, দীপ্তিমান বসু, অরিন্দম হালদার, প্রদীপ ধর

ট্রেডার্স সেলের কনভেনর হলেব দেবাশিষ জানা। কো কনভেনর হলেন কৃষণ ঝাওয়ার, বিকাশ প্রসাদ, সুব্রত ঘাটি, শঙ্কর শর্মা, কৌশল প্রসাদ মিশ্র। ট্রেড সেলের কনভেনর হলেন বৈশালী ডালমিয়া এবং কো কনভেনররা হলেন নারায়ণ জৈন, সঞ্জীব বিশ্বাস, অনুজিত মুখার্জি, প্রবীর কুমার দাস, কমল সিং, সঞ্জয় বর্মা।

হ্যান্ডলুমের কনভেনর হলেন অনিল বিশ্বাস। কো কনভেনররা হলেন ভবেশ বিশ্বাস, নারায়ণ ভর, হারাণ সরকার, বিজন বিশ্বাস, কুন্তল চৌধুরী। ট্রেড ইউনিয়ন রিলেশন সেলের কনভেনরের দায়িত্ব পেলেন অশোক কীর্তনীয়া। কো কনভেনররা হলেন বিশাল লামা, বিজন মিত্র, মিঠু চ্যাটার্জি, সিন্টু সৎপতি বিধান পাড়ুই চিকিৎসক সেলের কনভেনর হলেন শারদ্বত মুখোপাধ্যায়। কো কনভেনররা হলেন বিশ্বপ্রতিম মুখোপাধ্যায়, তন্ময় মুখোপাধ্যায়, জয়রাম হাজরা, কল্যাণ আশীষ মুখোপাধ্যায়, শিবেন্দ্র নাথ দাস, জয়ন্ত কুমার গুপ্তা, নিখিল প্রসূন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories