Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Parganas: বাড়িওয়ালা ও ভাড়াটে চিকিৎসকের গণ্ডগোলের জের, আহত চার মহিলা

।। প্রথম কলকাতা।।

দীর্ঘদিন ধরে ওই একই চেম্বারে বাবা এবং তারপর ছেলে চিকিৎসা করে চলেছেন ।তবে বিগত চার বছর ধরে ওই চিকিৎসক বাড়িওয়ালাকে কোনরকম ভাড়া দেননি বলে অভিযোগ । এই নিয়ে দু’পক্ষের মধ্যে বার কয়েক বচসা বাঁধে । অবশেষে আদালতের দ্বারস্থ হন বাড়িওয়ালা। চুক্তি হয় দু লক্ষ টাকার বিনিময়ে ওই চিকিৎসক ঘর ছেড়ে দেবেন কিন্তু তা না করে তিনি ওয়ার্ডের কাউন্সিলরের অনুগামীদের নিয়ে এসে বাড়িওয়ালার বাড়িতে হামলা চালান বলে অভিযোগ। এই ঘটনায় আহত হয়েছেন বাড়িওয়ালার পরিবারের চারজন মহিলা।

বাড়িওয়ালার পরিবারের এক আহত মহিলা জানান, উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় পৌরসভার অন্তর্গত ৫ নম্বর ওয়ার্ডের এমডি রোডে তাদের বাড়িতে তাঁরা ১৯৬২ সালে ডঃ মহম্মদ আমীনকে ভাড়া দিয়েছিলেন। তাদের বাড়ির নিচে দোকান ঘরেই নিজের চেম্বার চালাতেন তিনি । তবে তাঁর মৃত্যুর পর তাঁর ছেলে মহম্মদ ফৈয়াজ কায়সার ওই চেম্বারে ডাক্তারি করতে শুরু করেন। কিন্তু তাঁর বিরুদ্ধে অভিযোগ , গত চার বছর ধরে তিনি কোনরকম ভাড়া দিচ্ছেন না ঘরের । যার ফলে বাড়িওয়ালা আদালতের দ্বারস্থ হন। অবশেষে দু পক্ষের সম্মতিতে সিদ্ধান্ত হয়েছিল যে, অভিযুক্ত ওই ভাড়াটে চিকিৎসক ঘর ছেড়ে দেবেন।

তবে রশ্মি শেঠ নামে আহত ওই মহিলা জানান, চুক্তি অনুযায়ী ঘর ছেড়ে দেওয়ার বদলে গতকাল টিটাগড় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিষ্ণু সিংয়ের অনুগামীরা এসে চড়াও হয় ওই বাড়িওয়ালার বাড়িতে। ভাঙচুর করা হয় বাড়ির বিভিন্ন জিনিস এবং মারধর করা হয় তাদেরকে । যার ফলে তাদের পরিবারের চারজন মহিলা গুরুতর জখম হয়েছেন। এই ঘটনায় উভয় পক্ষই টিটাগড় থানার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন বলে জানা যায় । অন্যদিকে, অভিযুক্ত ডঃ মহম্মদ ফৈয়াজ কায়সার পাল্টা অভিযোগ করেন যে, তাঁর চেম্বারের সমস্ত জিনিস বৃষ্টির মধ্যে বাইরে বের করে দিয়েছিলেন তাঁরা। যদিও এই ঘটনা প্রসঙ্গে টিটাগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিষ্ণু সিং বলেন, তিনি ঘটনাস্থলে উপস্থিত না থাকার কারণে আসলে কী ঘটেছে সেই সম্পর্কে তিনি কিছুই জানেন না। মহিলাদের গায়ে হাত তোলা হয়েছে তা তিনি স্বীকার করেন। আর যারা এই কাজ করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories