Prothom Kolkata

Popular Bangla News Website

‘২০২৪ সালে তৃণমূলের বিদায়ঘন্টা বাজবে’, ফের ব্যর্থ মমতা বলে কটাক্ষ শুভেন্দুর

।।প্রথম কলকাতা।।

শুভেন্দু অধিকারীর বক্তব্য মানেই সেখানে রাজ্য সরকারকে তুলোধোনা করা। শুক্রবার ফের ঘটল সেই ঘটনা। স্বাধিকার ভঙ্গের নোটিশ পাওয়া থেকে শুরু করে অভিষেকের মন্তব্য সব কিছু নিয়েই কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী।এই নিয়ে তৃতীয়বার তিনি প্রিভিলেজড নোটিশ পেলেন। কিন্তু তা নিয়ে মোটেও ভাবিত নন তিনি। তিনি বলেন তিনি যা করেছেন ঠিক করেছেন। কারণ অন্যায়ের সঙ্গে আপোষ করেননি।

তিনি আরও বলেন যে “তৃণমূল আবদুল মান্নানকে ডিল করেছে এখন তো অন্যরকম বিরোধী দলনেতা যার সঙ্গে কোন সেটিং করা যায় না। তাই ওরা কী করছে কী বলছে তা নিয়ে ভাবিত নই। ২০২৪ সালে ওদের বিদায় হবে। সরকার চালাতে ব্যর্থ ওরা।”শুভেন্দু হুশিয়ারি দেন রাস্তায় কেউ বসলে রুলের বাড়ি দেওয়া হবে। যত হিন্দুদের বাড়ি ভেঙে দেওয়া হয়েছে সবার জন্য ক্ষতিপূরণ আদায় হবে বলে জানিয়েছেন শুভেন্দু। যে সমস্ত এলাকায় ১৪৪ ধারা জারি আছে তা উঠলেই ওই এলাকায় মিছিল করবেন শুভেন্দু তা নিজেই জানান।তিনি জানান শিঙা বাজিয়ে শাঁখ বাজিয়ে মিছিল হবে। আগামী ২৫ তারিখ নাকাশিপাড়ায় এই মিছিল তিনি করবেন বলে জানান।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করেন শুভেন্দু। এদিন অভিষেক বলেছেন দলের কেউ কোনও চাঁদা তুললে তাকে বহিষ্কার করা হবে এপ্রসঙ্গে শুভেন্দু বলেন সব চেয়ে বড় চোর তো উনি নিজে! রুজিরার পরিচয় সবাই জানে। উনি তো অনেক গুলো মানহানির মামলা করেছেন এবারও নাহয় করে দিন।রাষ্ট্রপতি নির্বাচনকে কেন্দ্র করে মমতার বৈঠক নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু।

তিনি বলেন মমতা এমন বৈঠক করেছেন যেখানে দেশের অর্ধেক রাজ্যের মুখ্যমন্ত্রীই নেই। এমনকি কংগ্রেসের মাথারাও নেই তাদের চাপরাশিদের পাঠিয়েছে।”শুভেন্দু জানান যে তিনি নিশ্চিত রাষ্ট্রপতি নির্বাচনে বিজেপির প্রতিনিধিই জয় লাভ করবেন আর সেই জয়লাভ হবে বিপুল পরিমাণ ভোটে।তিনি আরও বলেন নন্দীগ্রামে মমতা প্রচার করেও হেরেছেন পরে আরও বেশি ভোটে হারবেন। ওনার অবস্থা অত্যন্ত খারাপ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories