Prothom Kolkata

Popular Bangla News Website

পয়গম্বর বিতর্কের রেশ অব্যাহত, মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন বিশাল দাদলানি!

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

বিশ্বনবী হজরত মহম্মদকে নিয়ে নূপুর শর্মা-সহ দুই বিজেপি মুখপাত্রের আপত্তিকর মন্তব্যের জেরে দেশ জুড়ে চলছে বিতর্ক। ইতিমধ্যে দল থেকে বহিষ্কারও করা হয়েছে নুপুর শর্মা সহ নবীন জিন্দলকে। বাতিল হয়েছে তাঁদের প্রাথমিক সদস্যপদও। এমনকি তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। তারপরেও কমেনি ক্ষোভের আঁচ। লাগাতার হুমকি পাচ্ছেন নূপুর শর্মা। হুমকি দেওয়া হচ্ছে নবীনকেও। সম্প্রতি তাঁর অস্বস্তি আরও বাড়িয়ে তাঁকে সমন পাঠাল মুম্বই পুলিশ।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী জানা যায়, আগামী ২৫ জুন সকাল ১১ টার সময় হাজিরা দিতে বলা হয়েছে নুপুর শর্মাকে। একই সাথে ঐদিন তাঁর বিতর্কিত মন্তব্য যে টিভি চ্যানেলে রেকর্ড করা হয়েছে সেটির ভিডিও ফুটেজও চাওয়া হয়েছে। সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের কাছে ফুটেজটি পেলে সেটিও খতিয়ে দেখবে মুম্বই পুলিশ। তবে শুধু নুপুর শর্মার বিরুদ্ধে নয়, ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়া এবং সোশ্যাল মিডিয়ায় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে নবীন জিন্দল, সাংবাদিক সাবা নকভি-সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে।

তবে এসবের মাঝে এবার ঘটনার নিস্পত্তি ঘটাতে নিজে উদ্যোগে সকল হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধি হয়ে মুসলিম সম্প্রদায়ের মানুষের কাছে ক্ষমা চাইলেন বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক বিশাল দাদলানি।

শুক্রবার নিজেস্ব ট্যুইটার হ্যান্ডেলে একটি বিবৃতি জারি করে সঙ্গীত শিল্প দাদলানি লেখেন, “সংখ্যাগরিষ্ঠ ভারতীয় হিন্দুদের পক্ষ থেকে আমি ভারতীয় মুসলমানদেরকে এটা বলতে চাই যে আমরা আপনাদের ভালোবাসি। আপনারা আমাদের কাছে খুব প্রিয় এবং মূল্যবান। আপনাদের কষ্ট আমাদের কষ্ট। আপনাদের দেশভক্তি নিয়ে কোনও প্রশ্নই নেই। আপনার পরিচয় ভারত বা অন্য কারো ধর্মের জন্য হুমকি নয়। আমরা এক জাতি, এক পরিবারের অংশ।

একই সাথে আগের পোস্ট রিট্যুইট করে তিনি লেখেন, “আমি সব ভারতীয়কে বলতে চাই। আমি ভারতীয় রাজনীতির কুৎসিত প্রকৃতির জন্য সত্যিই দুঃখিত, আমরা সকলে জোটবদ্ধ না হলে এরা আমাদের ছোট এবং ছোট দলে বিভক্ত করবে, যেটা তারা সবাই করছে নিজেদের ব্যক্তিগত লাভের জন্য, জনগণের জন্য নয়। তাই তাদের জিততে দেওয়া যাবে না।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories