Prothom Kolkata

Popular Bangla News Website

প্রাইমারির দুর্নীতিতে সুফিয়ানের মেয়ে ও তাহেরের বোন আছে : শুভেন্দু অধিকারী

।।প্রথম কলকাতা।।

আজ নন্দীগ্রামের ভেকুটিয়ায় ভেকুটিয়া বজরং কমিটির উদ্যোগে রামচন্দ্রের পূজার অনুষ্ঠানে যোগদান করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সঙ্গে রয়েছেন তাঁর বহু অনুগামী। অনুষ্ঠানের শোভাযাত্রা থেকে সংবাদমাধ্যমে বক্তব্য রাখলেন নন্দীগ্রামের বিধায়ক। শুভেন্দু অধিকারী জানান, পরীক্ষা না দিয়ে, বেসিক ট্রেনিং, টেট পাশ ছাড়াও অনেকে চাকরি পেয়েছে প্রাথমিকে, সকলের চাকরি যাবে।

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতির মত প্রাথমিক টেট নিয়োগেও দুর্নীতির অভিযোগ উঠেছে। ২৬৯ জনকে বরখাস্ত করা হয়েছে। দুর্নীতির তদন্ত করছে সিবিআই। প্রাইমারি নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানান, ” হাজার হাজার আছে, পরীক্ষা দেয় নি, বেসিক ট্রেনিং নেই, টেট পাস করেনি। হাজার হাজার আছে। যার মধ্যে সুফিয়ানের মেয়ে আছে তাহেরের বোন আছে। সব চাকরি যাবে। চোর ধরো জেলে ভরো।”

আবার, শিক্ষা কর্মাধ্যক্ষ সঞ্চিতা প্রধানের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানান। “তিনি মহাদেবের মাধ্যমে টাকা দিয়েছেন পার্থকে। ১০, ১২ তো দিয়েছেনই, বেশিও হতে পারে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেতা কর্মাধ্যক্ষ। ভোট করতে দেননি। সিপিএমের লোককে খুন করা হয়েছিল”। তাঁকে অগ্নিপথ ইস্যু সম্পর্কে প্রশ্ন করা হলে, তিনি জানান এ ব্যাপারে তিনি বক্তব্য রাখতে ইচ্ছুক নন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories