Prothom Kolkata

Popular Bangla News Website

Noise Buds VS104 : ৯৯৯ টাকায় নয়জের নতুন ইয়ারবাড, একবার চার্জে টানা ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ

1 min read

।। প্রথম কলকাতা ।।

ইয়ারফোন সেগমেন্টে আরও একটি ইয়ারবাড লঞ্চ করে ফেললো Noise। এদিন অফিসিয়ালি লঞ্চ হল Noise Buds VS104। ১৩ মিলিমিটার ড্রাইভার দিয়ে সজ্জিত এই ইয়ারবাডে জোরে এবং পরিষ্কার শব্দ শোনা যাবে বলে দাবি Noise এর। এছাড়া এই ইয়ারবাডে রয়েছে হাইপার সিঙ্ক টিএম টেকনোলজি। এটির সুবিধা হল, চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে ইয়ারবাডগুলি শেষ কানেক্টড ডিভাইজের সাথে স্বয়ংক্রিয়ভাবে সংযোগ হয়ে যায়।

Noise Buds VS104 এর দাম ও প্রাপ্যতা

আজ অর্থাৎ ১৬ জুন তারিখে লঞ্চ হয়েছে এই ইয়ারবাড। এটির দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। কিন্তু লঞ্চের প্রথম ১০৪ মিনিট এটি পাওয়া যাবে মাত্র ৯৯৯ টাকায়। ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে (Amazon) পাওয়া যাবে এই Buds VS104। খুব শীঘ্রই Noise এর অফিসিয়াল ওয়েবসাইটেও এটি তালিকাভুক্ত করা হবে। এই ইয়ারবাডটি পাওয়া যাবে স্নো হোয়াইট, মিন্ট গ্রিন এবং চারকোল ব্ল্যাক রঙে।

Noise Buds VS104 এর ফিচার্স

Noise Buds VS104 এর দাবি, যে এটি একবার ১০০ শতাংশ চার্জ হয়ে গেলে টানা ৩০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। এমনকি মাত্র ১০ মিনিট চার্জে ডিভাইজটি ২ ঘন্টা স্থায়ী থাকতে পারে। এটিতে রয়েছে একটি USB Type-C চার্জিং সংযোগকারী।

Noise Buds VS104 এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.২, সিরি, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং হ্যান্ডস ফ্রি কলিং। এই ওয়্যারলেস ইয়ারবাডগুলি IPX5 ওয়াটার-প্রুফ যা ওয়ার্কআউট সেশনের সময় ব্যবহার করা যেতে পারে।

Categories