Prothom Kolkata

Popular Bangla News Website

‘Umbrella’ বানান করতে গিয়ে হোঁচট খেলেন নীলাঞ্জন! বরের কীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন ইমন

1 min read

।।  প্রথম কলকাতা ।।

‘Umbrela’ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত একটি শব্দ। যা নিয়ে তৈরি হচ্ছে একাধিক মজার মিম। আসলে ঘটনার সূত্রপাত হয় উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশের পর। কারণ এবছর পাশের হার ভালো থাকলেও অসফল হয়েছে বহু ছাত্রীই। ইংরেজি সহ একাধিক বিষয়ে ফেল হওয়ায় এমন ফল বলে মনে করছেন আন্দোলনরত ছাত্রী এবং তাদের অভিভাবকেরা। পাশ করানোর দাবিতে ইতিমধ্যে বিভিন্ন জায়গায় ধর্নায় বসেছেন তারা।

সেখানেই ধর্নায় বসা একজন ছাত্রীকে একজন সাংবাদিক ‘Umbrella’ বানান জিজ্ঞেস করেন। এমন প্রশ্নে থতমত খেয়ে যায় সেই ছাত্রী। ‘Umbrella’ এর জায়গায় তিনি বলে বসেন ‘Amrela’। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল হাসির রোল শুরু হয় নেটিজেনদের মধ্যে। কিন্তু তিনি নয় ছাত্রী। তাই বলে এই একই ভুল একজন উচ্চ শিক্ষিত মানুষের থেকে আশা করা যায়! একেবারেই না। আর তাই তো বরের মুখে এমন আমব্রেলার ভুল বানান শুনে হতবাক ইমন। আর বরের এমন কাণ্ডের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আসলে সবটাই মজার ছলে। গতকাল রাতে ঘুমাতে যাওয়ার আগেই বরকে আমব্রেলা বানান জিজ্ঞেস করে বসলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত শিল্প ইমন। আর বরও মজার ছলে আন্দোলকারী ছাত্রীর বলা ভুল বানান অর্থাৎ ‘Amrela’ বললেন। রাতে শোয়ার আগে সেই ভিডিওই নিজের ফেসবুক পেজ শেয়ার করেছেন ইমন। ক্যাশনে বরকে ট্যাগ করে লিখেছেন ‘শুভ রাত্রি’।

রাত বিরেতে ইমনের এমন পোস্ট দেখে নেট দুনিয়ায় পড়েছে হাসির রোল। অনেকেই মজা করে প্রতিবাদ জানিয়ে লিখেছেন, ‘মানছি না মানবো না’, একই সাথে নীলাঞ্জনের অদ্ভুদ মুখভঙ্গি দেখে একজন লিখেছেন, ‘কতবার দেখছি আর হাসছি’ দাদার এক্সপ্রেশন উফফ’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories