Prothom Kolkata

Popular Bangla News Website

Baguiati: অফিস পার্টিতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার এক মহিলাসহ ৩ অভিযুক্ত

।। প্রথম কলকাতা।।

অফিসের পার্টিতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল বাগুইআটিতে । জানা যায় ওই তরুণী তথ্যপ্রযুক্তি কর্মী হিসেবে কর্মরত একটি বেসরকারি সংস্থাতে । তাঁর অফিসের তরফ থেকে বাগুইআটি থানার অন্তর্গত চিনার পার্ক এলাকায় একটি অভিজাত হোটেল ভাড়া নেওয়া হয়েছিল । সেখানে ওই বেসরকারি সংস্থার অনেকেই উপস্থিত ছিলেন ওই দিন। এই তরুণীকে তাঁরই এক সহকর্মী বুঝিয়ে হোটেলের একটি রুমে নিয়ে যান । সেখানে তাকে মাদক খাইয়ে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।

জানা যায়, এই ঘটনাটি গত ১১ ই জুনের । অফিস পার্টিতে তাঁর দুই সহকর্মী বন্ধু তাকে ধর্ষণ করে বলে অভিযোগ । এই ঘটনায় সাহায্য করেছিলেন তাঁরই এক মহিলা সহকর্মী । অবশেষে পুরো বিষয়টি ওই তরুণী তাঁর পরিবারকে জানায়। তা জানার পর পরিবারের তরফ থেকে গতকাল রাতে বাগুইআটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিশ। ধৃতদের নাম ভাস্কর ব্যানার্জি, চিরঞ্জিত সূত্রধার এবং ইন্দ্রানী দে।

ওই দিন রাতে ইন্দ্রানী নির্যাতিতা ওই তরুণীকে অনেক বুঝিয়ে হোটেল রুমে নিয়ে এসেছিলেন আর তারপর সেখানে তাকে বেশ কয়েকবার মাদক খাওয়ানো হয় বলে জানান ওই তরুণী। বর্তমানে নির্যাতিতা ওই তরুণীর গোপন জবানবন্দি নেওয়া হবে বলে জানা গিয়েছে এবং ধৃত ওই মহিলা সহ আরও দু’জনকে আজ বারাসাত আদালতে পেশ করা হবে বলে খবর পুলিশ সূত্রে। পুলিশ বর্তমানে ওই হোটেলের কর্মীদেরকেও জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারেন যে ওই দিন নির্যাতিতাকে হোটেলের ৬০২ নম্বর ঘরে ঢুকতে দেখেছিলেন হোটেল কর্মীরা। বর্তমানে এই ঘটনাটি বাগুইআটি থানার তদন্তাধীনে রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories