Prothom Kolkata

Popular Bangla News Website

আদালতের নির্দেশে হাতছাড়া প্রাইমারি শিক্ষিকার চাকরি, বিয়ের সিদ্ধান্তে বেঁকে বসলেন প্রেমিক

।। প্রথম কলকাতা।।

বর্তমানে প্রাইমারিতে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ উঠেছিল। অবশেষে সোমবার কলকাতা হাইকোর্টের তরফ থেকে নির্দেশ দেওয়া হয় বেশ কয়েকজন শিক্ষকের বেতন বন্ধ করে দেওয়ার। এমনকি তাঁরা আর তাদের কর্মরত স্কুলে যেতে পারবেন না বলেও জানানো হয়েছে। আর এই খবর পেয়েই সদ্য সরকারি চাকরি থেকে বরখাস্ত প্রেমিকাকে ত্যাগ করলেন তাঁর প্রেমিক। দুজনের খুব তাড়াতাড়ি বিয়ে হওয়ার কথা ছিল বলে দাবি ওই শিক্ষিকার। তবে তিনি চাকরি থেকে বরখাস্ত হয়েছেন এই খবর পাওয়ার পরে রীতিমত উধাও তাঁর প্রেমিক।

ঘটনাটি কোচবিহারের মাথাভাঙ্গা ২ নম্বর ব্লকের নিশিগঞ্জ এলাকায়। ওই যুবকের নাম প্রণব গোস্বামী। তিনি নিজেও নিশিগঞ্জ কলেজের একজন গেস্ট প্রফেসর। তাঁর প্রেমিকার দাবি, নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার জন্যই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সেই নিয়েই দুজনের আলোচনা করার কথা ছিল। তবে আদালতের নির্দেশ অনুযায়ী তাঁর চাকরি চলে যাওয়ার খবর পাওয়ার পরে একেবারেই বদলে গেল সবকিছু। এই খবর শোনার পরেই উধাও হয়ে গিয়েছে প্রণব। প্রেমিকার ফোন তুলছে না সে, না তাঁর সঙ্গে কোনো রকম যোগাযোগ করছে।

জানা যায়, এই খবর পাওয়ার আগেও ওই দিন তাঁরা দুজনে একান্ত সময় কাটিয়েছেন , ঘুরতে গিয়েছেন এমনকি শপিং মলে কেনাকাটা করেছেন। তবে যেই কিনা প্রেমিকার চাকরি চলে যাওয়ার খবর পেয়েছেন তারপর থেকে প্রেমিকার সঙ্গে আর কোনো যোগাযোগ রাখেননি প্রণব। সদ্য চাকরি থেকে বরখাস্ত হওয়া ওই শিক্ষিকা বর্তমানে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেছেন বলে জানা যায়। যদিও প্রণবের পরিবারের দাবি, তাঁর বিয়ের জন্য পাত্রী খোঁজা হচ্ছিল ঠিক কথা কিন্তু ওই যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল না তাঁর। কোনমতেই তিনি ওই যুবতীকে মেনে নেবেন না বলেই স্পষ্ট জানিয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories