Prothom Kolkata

Popular Bangla News Website

‘তৃণমূলের উপর থেকে নীচ সকলে দুর্নীতির সঙ্গে যুক্ত, সবাইকে ধরতে হবে’, বিস্ফোরক অগ্নিমিত্রা

1 min read

।। প্রথম কলকাতা।।

বিজেপির ধর্ণা মঞ্চ থেকে গণমাধ্যমে বক্তব্য রাখলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। বিভিন্ন বিষয় উঠে এল তাঁর বক্তব্যে। রাজ্যের শাসক দল তৃণমূলকে একের পর এক কটাক্ষ করলেন তিনি। অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের বাড়িতে সিবিআই তল্লাশি নিয়ে যেমন তিনি বক্তব্য রাখেন, তেমনি বক্তব্য রাখেন তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে সিবিআই তলব নিয়েও। তিনি অভিযোগ করেন তৃণমূলের উপর থেকে নীচ, প্রত্যেক নেতা-কর্মী দুর্নীতির সঙ্গে যুক্ত। দোষীদের শাস্তি হোক।

অনুব্রত মন্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের বাড়িতে সিবিআই তল্লাশি প্রসঙ্গে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল জানান, “আজকে আমাদের দিদির আদরের ভাই, সে তো আছেই। তাছাড়া ওখানকার বড় বড়, তাবড় তাবড় তাদের সবার নাম আসবে। ধৈর্য ধরুন। অনেকে মনে করছেন, দেরি হচ্ছে। দেরি হলেও সাজা তাঁদের হবেই। যারা দোষ করেছে, যারা সাধারন মানুষের টাকা চুরি করেছে, যারা চুরি করেছে, যারা দুর্নীতি করেছে। তাঁদের শাস্তি হবেই।”

শওকত মোল্লাকে সিবিআই তলব প্রসঙ্গে অগ্নিমিত্রা পল জানান, “এক এক করে প্রত্যেকটা মানুষকে ধরতে হবে, ধরবে। জিজ্ঞাসাবাদ চলছে, এদের মাথাতে কারা আছে? এরা তো রয়েছেই। মাথাতে কারা আছে? সেটা দেখতে হবে। কার আশীর্বাদ রয়েছে? এটা আগে বার হোক। আজ আমাদের মাননীয় প্রাক্তন শিক্ষামন্ত্রীর নাম আসছে, আরেক শিক্ষামন্ত্রীর নাম আছে, যিনি নিজের মেয়েকে চাকরি দিয়েছেন। পরিবারের লোককে চাকরি দিয়েছে, প্রতিবেশীদেরও দিয়েছেন। তাঁদের মাথার উপর কার হাত রয়েছে? যার অঙ্গুলিহেলনে পুরো রাজ্য চলছে, যার অনুপ্রেরণায় ছাড়া কিছু চলে না, কিচ্ছু হয়না। সুতরাং কার আশীর্বাদে এরা দুর্নীতি করেছে? সবাইকে ধরতে হবে।”

অগ্নিমিত্রা পাল অভিযোগ করেন, “আমাদের পরবর্তী প্রজন্মের যারা, তাদেরকে প্রতিষ্ঠিত করার জন্য যে ব্যবস্থা করার দরকার ছিল, সেটা সরকার করছে না। আজকে আমাদের শিক্ষক-শিক্ষিকারা, পরীক্ষার্থীরা যারা উত্তীর্ণ হয়েছেন, তাঁরা আজ বেকার, সামনেই বসে রয়েছেন। অথচ তৃণমূল নেতৃত্ব তো বটেই, তার বডিগার্ড ৫০ কোটির উপরে সম্পত্তি, কোথা থেকে এলো এই সম্পত্তি? তার পরিচারিকার ফ্ল্যাট কেনা হয়েছে রাজারহাটে। পশ্চিমবঙ্গের তৃণমূল সরকারের যে অবস্থা, যেখানে উপর থেকে নীচ প্রত্যেকটি নেতা-কর্মী দুর্নীতির সঙ্গে যুক্ত। সিবিআই যাবেই, আমরা চাই যারা দোষী তাদের শাস্তি হোক, প্রত্যেকটা তৃণমূল নেতৃত্ব দুর্নীতির সাথে যুক্ত।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories