Prothom Kolkata

Popular Bangla News Website

‘শুভেন্দু অধিকারী তো রাজ্যবিরোধী একজন মানুষ’, বিধানসভা থেকে কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের

।।প্রথম কলকাতা।।

বুধবার বিধানসভায় বিজেপি তুমুল হইহট্টগোলের পরে সামগ্রিক পরিস্থিতি নিয়ে সাংবাদিক সম্মেলন করলেন পার্থ চট্টোপাধ্যায়। একাধিক ইস্যুতে বিজেপিকে কটাক্ষ করলেন তিনি।প্রথমেই তিনি বলেন আচার্য বিল পাশ করতে ভোটাভুটি নিয়ে। স্পষ্ট জানান ভোটাভুটিতে গোহারান হারবে বলে অংশ নেয়নি বিজেপি। কিন্তু তৃণমূল যখন তিরিশ ছিল তখনও তারা ভোটাভুটিতে অংশ নেয় হার জেনেও পালিয়ে যায়নি। বিরোধী দলনেতার উউদ্দেশ্যে তিনি বলেন তিনিও তো সেই সময় দলে থেকে এসব দেখেছেন। পার্থ জানান
বিরোধী দলনেতা অবান্তর কথা বলছেন।

তিনি আরও জানান শুভেন্দু যে কথা জনসভায় বলা যায় সেই কথা তিনি বিধানসভার অলিন্দে বলছেন। তিনি প্রশ্ন তোলেন যে বাংলার দাবিকে সমর্থন না করে, বাংলাকে বঞ্চিত করা, উপেক্ষা করা, বাংলার ইচ্ছাকে পদদলিত করার পরেও কি করে তারা তৃপ্তিলাভ পাচ্ছেন এটা দেখে তার অবাক লাগছে।!পার্থ বলেন শুধু চেয়ার দখলের ইচ্ছা যাদের তাদের বিরুদ্ধে বাংলার মানুষ ঐক্যবদ্ধ হচ্ছেন। শুভেন্দু যে এদিন বলেছেন কেন্দ্রের প্রকল্পের নাম ব্যবহার না করলে রাজ্য কোন টাকা পাবে না সেই প্রসঙ্গে পার্থ বলেন টাকাটা বাংলার প্রাপ্য।


একশো দিনের কাজের প্রায় সাড়ে সাত হাজার কোটি টাকা প্রাপ্য, সেই টাকা আটকে রেখে তারা বাংলার মানুষকে অপমান করছেন, বাংলার মানুষ তাদের কখনো ক্ষমা করবেন না।প্রাক্তন শিক্ষামন্ত্রী স্পষ্ট জানান শুভেন্দু অধিকারী তো রাজ্য বিরোধী একজন মানুষ। যখন বাংলার নাম পরিবর্তনের প্রস্তাব আসে তখন তিনি কোন দলে ছিলেন! আজ কীভাবে এত কথা তিনি বলেন?পার্থ সরব হয়েছেন বিজেপি বিধায়কদের সাসপেনশন নিয়েও। তিনি বলেন বিধানসভায় এসে বিধানসভার কার্যপ্রণালীতে অংশ নেওয়া, গণতন্ত্রের ভাবধারাকে যারা মর্যাদা দিতে চান তারা অবশ্যই বিধানসভায় আসুন, আলোচনায় অংশ নিন, কিন্তু তাদেরকে যারা নির্বাচিত করেছেন তাদের প্রতিও ওরা কোনো ন্যায় করছেন না। অধ্যক্ষ‌ও তো বলেছেন তসরা বিধিসম্মতভাবে মোশন আনুন, সহানুভূতির সঙ্গে সেটা বিচার হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories