Prothom Kolkata

Popular Bangla News Website

সাত্যকির ভালোবাসার জয়! ‘সুস্থ হয়ে সংসার-এ ফিরলো ঊর্মি’

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’। সিরিয়ালের বয়স বেশি না হলেও, টিআরপি-র দৌঁড়ে বেশ তড়তড় করে এগিয়ে চলেছে ঊর্মি আর সাত্যকির প্রেম! সঙ্গে সরকার পরিবারের প্রত্যেক সদস্যও মন কেড়েছে দর্শকদের। সম্প্রতি বিয়ের এক বছর পার করেছে এই জুটি। সেই মতো প্রথমবার বউকে নিয়ে শশুর বাড়িতে গিয়েছিল সাত্যকি। আর সেখানে গিয়েই ঘটলো বিপদ। কারণ তার মামনির বদমাইশি।

জামাইষষ্ঠীর ভুরিভোজের নানান পদের মধ্যে একটি পদ চিংড়ি মাছের মালাইকারি। আর টুকাই বাবুকে দেওয়া চিংড়ি মাছের মধ্যেই বিষ মিশিয়ে রেখেছিল ঊর্মির মামণি। ভাগ্যক্রমে টুকাইয়ের চিংড়ি মাছে এলার্জি থাকায় টুকাই সেটা না খেয়ে মাননীর মন রাখতে খেয়ে নেয় ঊর্মি। এরপরই চূড়ান্ত অসুস্থ হয়ে পড়ে সে। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় নার্সিং হোমে। সেখানেই দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ঊর্মি। চিকিৎসরা জানিয়ে দিয়েছিলেন বাঁচার আশা খুবই ক্ষীণ।

সম্প্রতি জি বাংলায় প্রকাশ্যে আসা একটি প্রোমোতে দেখা গিয়েছিল হার্টবিট মিনিটরে হঠাৎ করে থমকে গেল ঊর্মির হৃদস্পন্দন। তবুও আশা ছাড়েনি সাত্যকি। তার নিস্বার্থ ভালোবাসা ও সরকার পরিবারের প্রার্থনার জেরে প্রাণ ফিরে পেয়েছে ঊর্মি। সুস্থ হয়ে সংসারে ফিরছেন।

আজ সেই ছবি উঠে এসেছে জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে। ‘সুস্থ হয়ে সংসার-এ ফিরলো ঊর্মি’। সেই পর্বই দেখা যাবে আগামী কিছুদিনের এপিসোডে। একই সাথে দর্শকদের মধ্যে বাড়ছে তার পরবর্তী এপিসোড দেখার উত্তেজনা। মাননীর কুকীর্তি কি ধরতে পারবে ঊর্মি? সকলের কাছে কি আসবে আসল সত্যি?উত্তর পেতে করতে হবে খানিক অপেক্ষা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories