Prothom Kolkata

Popular Bangla News Website

‘কেন্দ্রের নাম ব্যবহার না করলে কোন টাকা পাবেন না’, বাংলার বাড়ি নিয়ে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

।।প্রথম কলকাতা।।

বুধবার বিধানসভা অধিবেশনের শুরু থেকেই রাজ্যের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন বিজেপি বিধায়করা। এরপরই রাজ্যের বিভিন্ন প্রান্তের অশান্তি প্রসঙ্গে পুলিশ মন্ত্রীকে কাঠগড়ায় তোলেন বিজেপির বিধায়ক বিশাল লামা। অবিলম্বে পদক্ষেপ গ্রহণ না করা হলে পুলিশ মন্ত্রীর পদত্যাগের দাবি জানিয়ে বিধানসভা থেকে ওয়াকআউট করেন বিধায়করা। এদিকে আগের অধিবেশনে সাসপেন্ডেড বিধায়করা বিধানসভার বাইরেই ছিলেন। তাদের অবস্থান বিক্ষোভে যোগ দেন অন্যান্য বিধায়করা। সেখানে ছিলেন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি এদিন বলেন কেন্দ্রীয় প্রকল্পের নাম বদল করে চালালে কোনও টাকা পাবে না রাজ্য। আগে কেন্দ্রের নাম ব্যবহার করতে বলুন, তারপর টাকা পাবে। এদিন শুভেন্দু বলেন “বাংলার বাড়ি বলে কিছু নেই। প্রকল্পের নাম তো বাংলার বাড়ি আবাস যোজনা। ঢপের চপ মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ব্যবসা কত দিন চলবে? আগে লিখবেন জল জীবন মিশন তার পর পুলক রায় টাকা পাবেন”।

মমতাকে কটাক্ষ করে তিনি আরও বলেন যে “মমতার ওই নাম চলবে না। এপাং ওপাং ঝপাং আমরা সবাই ড্যাং ড্যাং এসব অনেক দিন হয়েছে আর চলবে না। আগে উনি কেন্দ্রের দেওয়া নাম ব্যবহার করবেন তারপর টাকা পাবেন”।এদিন অবস্থানের মাঝেই মুখ্যমন্ত্রী, বিধানসভার অধ্যক্ষকে কটাক্ষ করেন শুভেন্দু। মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লির বৈঠককে নিশানা করেন তিনি। দাবি করেন, বিরোধীদের অধিকাংশই যোগ দেবেন না মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠকে। এরপরই বিধানসভার অধ্যক্ষকে তৃণমূলের লোক বলে কটাক্ষও করেন তিনি। সাসপেনশনের বিষয়ে হাই কোর্টের নির্দেশ মেনেই চলবেন বলে জানান তিনি। 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories