Prothom Kolkata

Popular Bangla News Website

Kalna: ভাগীরথীতে জলের ৩০ ফিট গভীরে তলিয়ে গেল লরি! আঁতকে ওঠার মতো দুর্ঘটনা কালনা ঘাটে

।। প্রথম কলকাতা।।

কালনা ঘাটে ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হল একটি বালিবোঝাই লরি। ভেসেল থেকে গড়িয়ে একেবারে ভাগীরথীতে প্রায় ৩০ ফিট নীচে তলিয়ে যায় বালিবোঝাই লরিটি। পাশাপাশি বেশ কয়েক মিনিট জলের নিচে গাড়ির মধ্যে আটকে থাকে চালক এবং খালাসী । যদিও বরাতজোরে প্রাণ বাঁচে তাদের । জানা যায় লরিটির ব্রেক ফেল হওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় কালনা থানার পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধিরা । ফেরিঘাটের কর্মীরা তড়িঘড়ি তাদেরকে জল থেকে উদ্ধার করেন বলে জানা যায়।

ঘটনাটি হল, এই বালি বোঝাই লরিটি আসানসোল থেকে চাকদার দিকে যাচ্ছিল। ভাগীরথী নদী পেরোনোর জন্য লরিটি কালনা ঘাটে এসে পৌঁছায় । কিন্তু লরিটিকে ভেসেলে তোলার আগেই ব্রেক ফেল হয়ে যায়। আর তারপর বালিবোঝাই ওই লরিটি হুড়মুড়িয়ে একেবারে জলে গিয়ে পড়ে । লরিটি তলিয়ে যায় জলের প্রায় ৩০ ফিট নিচে। তখনও পর্যন্ত ওই লরির মধ্যে ছিলেন চালক ও খালাসী । কিছুক্ষণ পর দরজা খুলে তাঁরা বেরিয়ে আসতে সক্ষম হন। সাঁতরে দুজনে জলের উপর উঠে । ফেরিঘাটের কর্মীদের তৎপরতায় এই যাত্রায় প্রাণ বাঁচে তাদের।

ঘটনার খবর পেয়ে সেখানে এসে উপস্থিত হন কালনা থানার পুলিশ। পাশাপাশি এই দুর্ঘটনার জেরে কালনা ঘাটেরবেশ কিছুক্ষন ফেরি পারাপার বন্ধ রাখা হয়। জানা যায় ওই লরি চালক শাহবার এবং খালাসীকে পুলিশ থানায় নিয়ে যায়। গোটা ঘটনাটি বন্দী হয় সিসিটিভি ক্যামেরায় । কালনা ঘাটে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে গা শিউরে ওঠার মতো সেই ভিডিওটি। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়ায় কালনার ফেরিঘাটে। লরিটিকে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি বলেই জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories