Prothom Kolkata

Popular Bangla News Website

KK Death: কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যুতে নয়া মোড়, মৃত্যুর তদন্ত করুক সিবিআই, রায় হাই কোর্টের

1 min read

।। প্রথম কলকাতা ।।

সংগীতশিল্পী কেকের মৃত্যুর তদন্তে এবার নিয়োগ করা হলো সিবিআই কে। জনস্বার্থ মামলা দায়েরের অনুমতি দিলো হাই কোর্ট। এবার কেকের মৃত্যুতে নয়া মোড়। কেকে-র মৃত্যু নিয়ে কলকাতা হাই কোর্টে সিবিআই তদন্তের আর্জি জানিয়েছিলেন আইনজীবী রবিশঙ্কর চট্টোপাধ্যায়। বিষয়টি নিয়ে তিনি একটি জনস্বার্থ মামলা দায়ের করার অনুমতি চান আদালতের কাছে। প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চ সেই অনুমতি দিয়েছে। খুবই মর্মান্তিক দৃশ্যের সম্মুখীন হয়েছিল কলকাতাবাসী গত মঙ্গলবার।

উল্টোডাঙা গুরুদাস মহবিদ্যালয়ের অনুষ্ঠানে এসে অসুস্থ হয়ে পড়েন কেকে। অবশেসে ৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতাতেই জীবনাবসান ঘটে তাঁর। এরপরেই তাঁর মৃত্যু নিয়ে নানাবিধ চর্চা শুরু হয়। প্রশ্ন উঠেছে নজরুল মঞ্চের ২৪৪৮ জনের সিট থাকার পরে ৭০০০ জনের প্রবেশাধিকার কি করে দেওয়া হয়েছিল! শীততাপ যন্ত্র ঠিক ভাবে কাজ করা নিয়েও প্রশ্ন উঠেছে। এই নিয়ে রাজনৈতিক মহলেও তরজা শুরু হয়েছে।

বিরোধীরা প্রশ্ন তুলেছেন, একটি কলেজ ফেস্টে এত অর্থ ব্যয় করে কিভাবে একজন বলিউডের গায়ক কে আনা হলো? এতো টাকা এলো কোথা থেকে তা নিয়েও প্রশ্ন উঠেছে। বলিউডের গায়ক এনে তারপর ভীড় সামলাতে কেন অক্ষম হয়ে পড়েছিল প্রশাসন! এত সরগরম আলোচনার মধ্যে এবার নয়া মোড় সংগীত শিল্পীর মৃত্যুতে। কেকের মৃত্যুতে এবার জনস্বার্থ মামলা দায়ের করার অনুমতি দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories