Prothom Kolkata

Popular Bangla News Website

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্বর বোধবুদ্ধি’, স্লট বদল হবে মিঠাইয়ের?

1 min read

।  প্রথম কলকাতা ।।

‘লালকুঠি’, ‘খেলনা বাড়ি’র পর জি বাংলায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক ‘বোধিসত্বর বোধবুদ্ধি’। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের কোপে পড়তে পারে জি বাংলার উমা কিংবা যমুনা ঢাকি! কিংবা হতে পারে মিঠাই ধারাবাহিকের সময়ের বড় সড় রদ বদল। গতকাল জি বাংলার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার হওয়া আসন্ন ধারাবাহিকের প্রোমো দেখে এমনটাই আশঙ্কা দর্শকদের।

এদিন প্রকাশিত প্রোমো দেখে স্পষ্ট একঘেয়ে সাংসারিক কুটকাচালি কিংবা একঘেয়ে গল্প থেকে নিজেদের ব্রাত্য রাখছে এই ধারাবাহিক। ভুতুড় পর ফের বাচ্চাদের নিয়ে তৈরি এই ধারাবাহিক মূলত একান্নবর্তী পরিবারের গল্প বলবে ‘বোধিসত্বর বোধবুদ্ধি’। যেখানে মূল চরিত্র বোধি। খুবই আদর্শবান ছেলে। উল্লেখ্য প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে, সপরিবার কোথাও একটা ঘুরতে যাচ্ছে। সেখানেই ঘুরতে যাওয়ার আদর্শ পোশাক হিসাবে ধুতি-পাঞ্জাবীই বেছে নিয়েছে বোধি। তার মতে ঘুরতে যাওয়ার আদর্শ পোশাক ধুতি-পাঞ্জাবীই। বিদ্যাসাগরও তাই করতেন। তবে কী বিদ্যাসাগরের আদর্শে বিশ্বাসী বোধি? নাকি অন্য কিছু? এমনই বোধিসত্ত্বের বোধবুদ্ধির পরীক্ষা নিয়েই আসতে চলেছে মজার ধারাবাহিক।

প্রসঙ্গত, প্রোমোর এই ঝলক দেখে উচ্ছ্বসিত সকলে। কোন সিরিয়াল শেষ হয়ে বা সময় বদলে এই সিরিয়াল দিতে চলেছে জি বাংলা সেটাই এখন দেখার। অনেকে ভাবছেন তথা চাইছেন মিঠাইয়ের সময় বদলে এই সিরিয়ালকে সন্ধ্যে সাতটার স্লটে দেওয়া হোক। কারণ ধারাবাহিকটি বাচ্ছাদের নিয়ে। আর বাচ্ছাদের জন্য আদর্শ সময় সন্ধ্যে ৭ টা। এমনই মনে করছেন নেটনাগরিকরা। এখন দেখা যাক এই সিরিয়াল কবে আসে জি বাংলার পর্দায়। উল্লেখ্য আসন্ন এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে, সোনালী চৌধুরী, সমতা দাস, সুমন্ত মুখার্জী, সৌরভ চক্রবর্তী, বিশ্বনাথ বসুর মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে। এছাড়াও থাকবে একাধিক শিশুশিল্পী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories