Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Parganas: নাবালিকাকে গণধর্ষণ! ধারালো অস্ত্রের কোপ পরিবারের সদস্যকে, গ্রেফতার ২

।। প্রথম কলকাতা।।

সম্প্রতি রাজ্যে একের পর এক গণধর্ষণের ঘটনা ঘটে গিয়েছে। যার ফলে এই রাজ্যে নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল স্বয়ং রাজ্যপালকে। শিশু থেকে শুরু করে নাবালিকা এমনকি বিশেষভাবে সক্ষম মহিলারাও বারে বারে যৌন নির্যাতনের শিকার হয়েছেন। এই রকম আরু একটি ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার শ্যামনগরে । সেখানে এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল ৪ মদ্যপ যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয় ওই নাবালিকার পরিবারের এক সদস্য কে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল তাদের বিরুদ্ধে।

ঘটনাটি হল, ওই নাবালিকা তাঁর মায়ের সঙ্গে সোনার দোকানে গিয়েছিল। তবে মায়ের আগেই সে দোকান থেকে বেরিয়ে আসে। বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় । সেই সময় রাস্তার ধারে বসেছিল ৪ মদ্যপ যুবক। তাঁরা ওই নাবালিকাকে জোর করে তুলে নিয়ে যায় পাশের জঙ্গলে। আর সেখানে দুজন ধর্ষণ করে ওই নাবালিকাকে এবং অন্য দু’জন ওই ঘটনার ছবি তুলে রাখে। পরিবারের অভিযোগ, ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় স্থানীয় বাসিন্দা এবং ওই নাবালিকার পরিবার। সেইসময় অভিযুক্তরা ধারালো অস্ত্র দিয়ে নাবালিকার পরিবারের এক সদস্যকে এলোপাথাড়ি কোপাতে থাকে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয় বাসুদেবপুর থানায়। পুলিশ গ্রেফতার করে খুরশিদ মন্ডল এবং আলম মন্ডল নামে ২ অভিযুক্তকে । পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গিয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কারা জড়িত ছিল তার তদন্ত করা হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। অন্যদিকে, এই ঘটনায় ব্যাপক আতঙ্কের ছায়া এলাকায় । রাতের দিকে নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁরা। প্রসঙ্গত, নদিয়ার হাঁসখালিতে এক নাবালিকাকে গণধর্ষণ করা হয় এবং তারপর তাঁর মৃতদেহ তড়িঘড়ি দাহ করে দেওয়া হয় প্রমাণ লোপাটের জন্য । যে ঘটনাকে কেন্দ্র করে রীতিমত তোলপাড় হয়েছিল রাজ্য , আজ সেই ঘটনার তদন্তে দ্বিতীয় স্ট্যাটাস রিপোর্ট হাইকোর্টে জমা দেবে সিবিআই আধিকারিকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories